গাজীপুরে সাংবাদিকের পিতার ইন্তেকাল

Slider গ্রাম বাংলা

16923713_388646218165114_814267734_n

 

গাজীপুর;  ইন্তেকাল করেছেন সাংবাদিক জাফর আহমেদ এর পিতা। গাজিপুর সদর উপজেলার বাঘের বাজার জামে মসজিদের সাবেক ঈমাম ও মাওলানা আ: মালেক সাহেব আজ সকাল আনুমানিক ৮:৩০ মিনিটে উনার নিজ বাসভবনে শেষ নি:শ্বাষ ত্যাগ করেন।

মৃত্যকালে তার  বয়স হয়েছিলো প্রায় ৮৬ বছর। মরহুমের জানাযার নামায আজ রবিবার বাদ আসর ৫:১৫মিনিটে সম্পন্ন হয়। এ সময় উনার অনেক সমবয়সি হাফেজ, মাওলানা, এবং বাঘের বাজারের অনেক ব্যবসায়ীরা উনার মৃত্যতে শোক প্রকাশ করেন। মৃত্যকালে তিনি তিন ছেলে ও তিন মেয়ে এবং অসংখ্য গুণগ্রাহি রেখে যান। তার সর্বকনিষ্ট ছেলে জনাব জাফর আহমেদ সংবাদ মাধ্যমে কাজ করেন। এ প্রেক্ষিতে বিভিন্ন সংবাদ মাধ্যমের সাংবাদিকরা নামাজের জানাযায় শরিক হন এবং তার মৃত্যোতে শোক প্রকাশ করেন।

উপস্থিত ব্যাক্তি বর্গের মধ্যে ছিলেন হাফেজ মো: জিলাল উদ্দিন সাহেব, মাওলানা মোহাম্মদ আলী, বাঘের বাজার জামে মসজিদের ঈমাম বীর মুক্তিযোদ্ধা আফাজ উদ্দিন কাইয়া, বাংলাদেশ আওয়ামি যুবলীগের বিশিষ্ট নেতা জনাব মো: ফিরোজ মিয়া, বাঘের বাজারের বিশিষ্ট ব্যবসায়ীদের মধ্যে মফিজ উদ্দিন, মুবারক হোসেন জয়নাল, জয়নাল আবেদিন ডিলার, সহ আরও অনেকে। তাছাড়া ভিবিন্ন সংবাদ মাধ্যমের সাংবাদিক মো: ফরিদ আহমেদ, এ.বি সিদ্দিকুর রহমান, এস.এম মানিক রায়হান, উবায়দুল ইসলাম, আরিফ, লাভলু মিয়া সহ অনেক সাংবাদিক বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *