আমরা জাতীয় পার্টির চেয়ে ভালো করবো : এ কে আজাদ

Slider বাংলার মুখোমুখি


ফরিদপুর-৩ (সদর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এ কে আজাদ বলেছেন, আমরা স্বতন্ত্র যে ৬২ জন সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছি, তারা যদি একটি মোর্চা করার সুযোগ পাই তাহলে সংসদে জাতীয় পার্টি থেকে ভালো করবো।

সোমবার (১৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করার পর সাংবাদিকদের তিনি এ কথা জানান।

এ কে আজাদ বলেন, আমরা আওয়ামী লীগের বিভিন্ন পদধারী নেতা হলেও আমরা স্বতন্ত্র প্রার্থী। নৌকা কিংবা দলীয় কোনো প্রতীকে আমরা নির্বাচন করিনি। আমরা একেক জন ভিন্ন ভিন্ন মার্কা নিয়ে নির্বাচন করেছি। সেক্ষেত্রে দলীয় প্রার্থীদের তুলনায় আমরা উন্মুক্ত।

তিনি বলেন, আমি মনে করি বিরোধীদলের (জাতীয় পার্টির) ১১ জনের চেয়ে আমরা ভালো ভূমিকা রাখতে পারবো। আমরা এ সিদ্ধান্তটা স্পিকারের সঙ্গে বসার পর নেব। এর আগে আমি আর কিছু বলতে চাচ্ছি না।

ফরিদপুর -৩ (সদর) আসনের এ সংসদ সদস্য তার নির্বাচনী এলাকার কথা উল্লেখ করে বলেন, আমার প্রধান কাজ হচ্ছে মানুষের কর্মসংস্থান সৃষ্টি করা। যে সব বেকার যুবক আছে তাদের কর্মসংস্থান বাড়ানো। পাশাপাশি যেসব চাঁদাবাজ আছে, মাদক আছে এবং বিভিন্ন ধরণের সন্ত্রাস আছে সেগুলো থেকে ফরিদপুরবাসীকে রেহাই দেওয়া। পাশাপাশি শিক্ষাঙ্গনে যাতে শিক্ষার মান বাড়ানো যায় সে চেষ্টা করা।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল একটি শোষণহীন সমাজ প্রতিষ্ঠা করা। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ আর দরিদ্র দেশের পর্যায়ে নেই, দেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সুবল চন্দ্র সাহা, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী, মহিলা বিষয়ক সম্পাদক আইভী মাসুদসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *