শ্রীপুরের গাজীপুরে সন্ত্রাস ও জঙ্গী বিরোধী কমিটি ঘোষণা

Slider ফুলজান বিবির বাংলা

AAA

 

 

রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:  গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দ্যগে গতকাল মঙ্গলবার বিকেলে গাজীপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন আওয়ামীগীলের সভাপতি আতাউর রহামনের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সি.যুগ্ম সম্পাদক এড. মাহাব উল লাভলুর সঞ্চালনায় জঙ্গী ও সন্ত্রাস বিরোধী কমিটি গঠন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান বুলবুল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো.নুরুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল,ইউনিয়ন আওয়ামীলীগের সা.সম্পাদক জয়নাল আবেদীন, সি.সহ-সভাপতি আজাহারুল ইসলাম তালুকদার, শ্রীপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, ইউয়িন সেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মাসুদ পারভেজ জুয়েল রানা, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. রুবেল মিয়া প্রমূখ।

আলোচনা শেষে  আতাউর রহামনকে সভাপতি ও জয়নাল আবেদীনকে সা.সম্পাদক করে ১৫১সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ সন্ত্রাস ও জঙ্গী বিরোধী কমিটি ঘোষণা করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *