কাল সকাল নয়টায় আখেরী মোনাজাত আজ মধ্যরাত থেকে গণপরিবহন বন্ধ

Slider জাতীয়
Exif_JPEG_420

টঙ্গী: বিশ্ব ইজতেমা ময়দান থেকে: কাল রবিবার আখেরী মোনাজাত। সকাল নয়টা থেকে সাড়ে নয়টা মধ্যে আখেরী মোনাজাত অনুষ্ঠিত হবে এবং ইজতেমা এলাকায় শনিবার রাত ১২টা থেকে গণপরিবহন বন্ধ থাকবে, বলে জনিয়েছেন জিএমপি কমিশনার মাহবুব আলম। তাবলীগ জামাত বাংলাদেশের শীর্ষ মুরুব্বি, কাকরাইল জামে মসজিদের পেশ ইমাম ও খতীব মাওলানা জুবায়ের আহমেদ আখেরী মোনাজাত পরিচালনা করবেন।

আজ শনিবার বিকেলে বিশ্ব ইজতেমা ময়দানে স্থাপিত বিদেশী মেহমানদের জন্য তৈরী করা গাজীপুর মহানগর পুলিশের নিয়ন্ত্রন কক্ষের সামনে সাংবাদিকদের জিএমপি কমিশনার মাহবুব আলম এ কথা বলেন।

কমিশনার বলেন, আজ শনিবার রাত ১২টা থেকে টঙ্গী-কামারপাড়া রোড, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী থেকে গাজীপুরের ভোগরা বাইপাস পর্যন্ত এবং আবদুল্লাহপুর থেকে আশুলিয়ার বাইপাইল পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ থাকবে। এছাড়া ময়মনসিংহ ও গাজীপুরগামী যানবাহনগুলোকে গাবতলী দিয়ে কোনাবাড়ি হয়ে এবং ময়মনসিংহ থেকে ঢাকাগামী যানবাহনগুলোকে ভোগরা বাইপাস দিয়ে ৩শ’ ফিট রাস্তা ব্যবহার করে চলাচল করতে বলা হয়েছে। এসময় এসব সড়ক হয়ে কোনো পণ্যবাহী গাড়ি যান চলতে দেওয়া হবে না। তবে ইজতেমা সংশ্লিষ্ট সব ধরনের যান চলাচল স্বাভাবিক থাকবে।

তিনি বলেন, ইজতেমার মুরুব্বীদের সাথে কথা হয়েছে। তারা বলেছেন, কাল রবিবার সকাল ৯টা থেকে সাড়ে নয়টা মধ্যে আখেরী মোনাজাত করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *