ট্রুডোর বিচ্ছেদ নিয়ে মাহির মন্তব্য

Slider বিনোদন ও মিডিয়া

বিবাহবিচ্ছেদের ঘোষণা দিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। বিচ্ছেদ সংক্রান্ত আইনি চুক্তিতে সই করেছেন ট্রুডো ও তার স্ত্রী সোফি। এর মধ্য দিয়ে ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন এ দম্পতি।

তবে জাস্টিন ট্রুডোর সংসার ভেঙে যাওয়া পর অনেকেই বিস্মিত হয়েছেন। জাস্টিন ট্রুডোর দাম্পত্য বিচ্ছেদে বাংলাদেশের বহু নেটিজেন নানা প্রতিক্রিয়া জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। যা চোখ এড়ায়নি ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহির। বিষয়টি নিয়ে নেটিজেনদের এমন মাতামাতি দেখে বেশ বিরক্তি-ই প্রকাশ করেছেন এই নায়িকা।

এ নিয়ে গতকাল বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে মাহি লেখেন, ‘বুঝলাম না, ট্রুডো-সোফির কোনও সমস্যা নাই। আমরা কেন মারা যাচ্ছি?’ সঙ্গে জুড়ে দিয়েছেন রাগের তিনটি ইমো।

বর্তমানে ৫১ বছর বয়সী ট্রুডোর সঙ্গে ৪৮ বছরের সোফির বিয়ে হয় ২০০৫ সালে। তাদের তিন সন্তান আছে।

ট্রুডো ও সোফি ২০০৫ সালে বিয়ে করেন। তাদের ৩ সন্তান আছে। সবচেয়ে বড় সন্তানের বয়স ১৫ বছর। তবে ৫১ বছর বয়সী ট্রুডো ও ৪৮ বছর বয়সী সোফির বিচ্ছদের কারণ এখনও জানা যায়নি।

তবে ধারণা করা হচ্ছে ট্রুডোর সঙ্গে রাজনীতিবিদ মেলানিয়া জোলির সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন। যদিও এর সত্যতা বা প্রমাণ খুব বেশি মেলেনি। কেউ কেউ ধারনা করছেন ট্রুডোর ব্যস্ততার কারণেই ভেঙেছে সংসার। রাষ্ট্রের দায়িত্ব পালন করতে গিয়ে পারিবারিক সময় না দেওয়ায় এ সম্পর্কে চিড় ধরতে পারে বলে ধারণা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *