মধুখালীতে সোনার বার ছিনতাই : ছাত্রলীগ নেতা গ্রেফতার

Slider রাজনীতি

ফরিদপুরের মধুখালী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের গড়াই সেতু টোলঘর এলাকা থেকে ২০টি সোনার বার ছিনতাইয়ের ঘটনায় ছাত্রলীগ নেতা মো: তৌফিক খান সাদিদকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো: তৌফিক খান সাদিদ বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল গ্রামের আব্দুল মান্নান খানের ছেলে এবং তিনি বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগ সভাপতি।

মামলার তদন্তকারী কর্মকর্তা মধুখালী থানার এসআই ননী গোপাল বলেন, শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকালে সোনার বার ছিনতাই হওয়ায় ভোক্তভোগী স্বর্ণ ব্যবসায়ী রাসেল মিয়া ওই দিন রাতে মামলা করেন। অভিযান চালিয়ে রাতেই ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া গ্রামের তারা মিয়ার ছেলে রইচ মোল্লাকে গ্রেফতার করা হয়। তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। পরে রোববার সন্ধ্যায় মো: তৌফিক খান সাদিদ নামে অপর একজনকে বালিয়াকান্দি থেকে আটক করা হয়েছে।

এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে বলে তিনি জানান।

উল্লেখ্য, শুক্রবার সকালে ফরিদপুরের মধুখালী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের কামারখালী গড়াই সেতু টোলঘর এলাকায় সোনার বার ছিনতাইয়ের ঘটনা ঘটে। রাসেল মিয়া নামে এক স্বর্ণ ব্যবসায়ী কুমিল্লা থেকে চুয়াডাঙ্গায় যাওয়ার সময় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এতে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো চার থেকে পাঁচজনকে আসামি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *