বিএনপি নেতা শাহজাহান খানের ওপর হামলা

Slider রাজনীতি


পটুয়াখালী থেকে বরিশালে বিএনপির গন সমাবেশে যাওয়ার পথে হামলার শিকার হয়েছেন পটুয়াখালী ৩ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ শাহজাহান খান।

শুক্রবার (৪ নভেম্বর) বিকেলে মোটরসাইকেল যোগে পটুয়াখালী থেকে বরিশাল যাওয়ার পথে শিয়ালদহ বাজার এলাকা অতিক্রমকালে একদল দুর্বৃত্ত এ হামলা চালায়। এতে শাহজাহান খানসহ তার সঙ্গে থাকা আরও বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়। শাহজাহান খান জেলা বিএনপির বর্তমান আহবায়ক কমিটির এক নম্বর সদস্য।

হামলায় আহত শাজাহান খানের ছেলে জেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শিপলু খান জানান, সন্ধ্যার একটু আগে শাহজাহান খান বেশ কয়েকটি মোটরসাইকেল নিয়ে বরিশাল যাওয়ার পথে পটুয়াখালী-বরিশাল মহাসড়কের শিয়ালি বাজার এলাকায় অতিক্রম কালে ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়। হামলায় শাহজাহান খানকে বহনকারী মোটরসাইকেল চালক সাইদুল ও শাজাহান খান নিজে আহত হয়। একই সময়ে হামলায় ইসাহাক ও শাহ আলম নামে অপর দু’জন কর্মী আহত হয়। এ সময় বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান বলেন, এ ধরণের ঘটনা আমার জানা নেই, মহাসড়কে আমাদের মোবাইল টিমগুলো কাজ করছে৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *