কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সম্মেলন আজ

Slider রাজনীতি


কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ। শনিবার (৫ নভেম্বর) কুমিল্লা টাউন হল মাঠে আয়োজিত এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি উপস্থিত থাকার কথা রয়েছে।

এ সম্মেলনের উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। এছাড়া প্রধান বক্তা হিসেবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ এমপি এবং বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি উপস্থিত থাকার কথা রয়েছে।

এ সম্মেলনে সভাপতিত্ব করবেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের এমপি আ ক ম বাহাউদ্দীন বাহার। সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এবং কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি করপোরেশনের মেয়র আরফানুল হক রিফাত বলেন, সম্মেলনকে শান্তিপূর্ণভাবে সফল করার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

উল্লেখ্য, কুমিল্লা সিটি করপোরেশন প্রতিষ্ঠার ছয় বছর পর ২০১৭ সালের ২২ জুলাই দলের কেন্দ্র থেকে প্রথমবারের মতো মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। ৭১ সদস্য বিশিষ্ট ঐ কমিটির সভাপতি কুমিল্লা সদর আসনের এমপি আ ক ম বাহাউদ্দীন বাহার এবং সাধারণ সম্পাদক বর্তমান সিটি মেয়র আরফানুল হক রিফাত। এ কমিটিতে সহসভাপতি পদে আছেন সংরক্ষিত নারী আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *