ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ১০কিলোমিটার তীব্র যানজট

Slider গ্রাম বাংলা

গাজীপুর:ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবের বৃষ্টির কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গতকাল থেকেই থেমে থেমে যানবাহন চলছে। গতকাল সারাদিনের বৃষ্টিতে নির্মানাধীন সড়কের বিভিন্ন স্থানে গর্ত তৈরি হয়েছে। আজ মঙ্গলবার সকাল থেকে যানবাহন আটকে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে করে চরম ভোগান্তিতে পড়েছেন নিয়মিত যাত্রী ও সাধারন মানুষ। যদিও মহানগর ট্রাফিক পুলিশের সদস্যরা যানজট নিরসনে চেষ্টা অব্যাহত রেখেছেন।

পুলিশ জানায়, গতকাল থেমে থেমে যানজট তৈরি হচ্ছিল। ভারী বৃষ্টিপাতের কারণে টঙ্গীর মিলগেট এলাকায় সড়কে গর্ত তৈরি হয়। এতে পানি জমে আজ সকাল থেকে যানজটের তীব্র আকার ধারন করে। এ যানজট আজ দুপুর ১২টা পর্যন্ত আবদুল্লাহপুর থেকে ঢাকাগামী লেনের গাজীপুরের বোর্ড বাজারের প্রায় ১০কিলোমিটার এলাকা পর্যন্ত চলে এসেছে।

গাজীপুর মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার(ট্রাফিক বিভাগ) মো. আলমগীর হোসেন বলেন, এ মহাসড়কের বিআরটি কাজ চলমান। বিভিন্ন অংশে সামান্য বৃষ্টিতে বিশাল বিশাল গর্ত তৈরি হয়, এতে গাড়ি আটকে যানজটের সৃষ্টি হচ্ছে। এ যানজট নিরসনে ট্রাফিক বিভাগের চেষ্টা চলছে। সড়ক নির্মানাকারী প্রতিষ্ঠানের উদ্যোগে সকাল থেকেই বিভিন্ন ইট, সুরকি দিয়ে ভরাট করে যানবাহন চলার উপযোগী করা হচ্ছে। এখন গাড়ি চলা শুরু হয়েছে। কয়েক ঘন্টার মধ্যে যানজট পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আশা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *