ক্রিকেটারদের কারণে চাঁদপুর আরও পরিচিত পাবে: আকরাম খান

Slider খেলা


চাঁদপুর: ক্রিকেটারদের কারণে চাঁদপুর আরও পরিচিত পাবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আকরাম খান। শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে চাঁদপুর স্টেডিয়ামে বিসিবি কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনের সময় এ মন্তব্য করেন জাতীয় দলের সাবেক এ অধিনায়ক।

তিনি বলেন, চাঁদপুর স্টেডিয়ামে এর আগেও আমি খেলোয়াড় হিসেবে এসেছিলাম। এই জেলাটি ইলিশের জেলা হিসেবে যেমন পরিচিতি পেয়েছে, একদিন এ জেলার ক্রিকেটারদের কারণে আরও পরিচিত পাবে। চাঁদপুরে যদি আমাকে ভালো জায়গার ব্যবস্থা করে দেয় তাহলে আমি ক্রিকেট বোর্ডের মাধ্যমে মাঠ তৈরি করে দেব।

চট্টগ্রামের ১১ জেলার মধ্যে চাঁদপুরের ক্রিকেট অনেক দূর এগিয়েছে। এই জেলা থেকে আরও ভালো ক্রিকেটার তৈরি করতে হলে নিয়মিত অনুশীলনের ব্যবস্থা করতে হবে। আর যদি নতুন ভাবে মাঠের ব্যবস্থা করা হয় তাহলে ক্রিকেটাররা সারা বছরই অনুশীলন করতে পারবে।

বৃহস্পতিবার দুবাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের হারের বিষয়ে তাকে প্রশ্ন করা হয়। আকরাম বলেন, ফিল্ডিং মিসের কারণে জাতীয় দল হেরে গেছে। দুবাইয়ের মাঠে বাংলাদেশ বাজে ফিল্ডিং করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক কামরুল হাসান।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সঞ্চালনায় বক্তব্য দেন পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ, বিসিবি কাউন্সিলর ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপকমিটির সম্পাদক শেখ মোতালেব প্রমুখ।

চাঁদপুর ক্রিকেট খেলোয়াড় কল্যাণ সমিতির আয়োজনে টুর্নামেন্টে অংশ নেয় ২৪ টি দল। নকআউট পদ্ধতির এ খেলায় উদ্বোধনী দিনে অংশ নেয় শাহারাস্তি ক্রিকেট একাডেমি চাঁদপুর বনাম সন্দ্বীপ ক্রিকেট একাডেমি চট্টগ্রাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *