চাঁদপুরে ট্রাকের ধাক্কায় নিহত ৩

Slider জাতীয়


চাঁদপুর: চাঁদপুর-রায়পুর সড়কের সদর উপজেলার বাগাদী ইউনিয়নে গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকের ধাক্কায় একটি ইঞ্জিন চালিত অটোরিকশা উল্টে তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় বাহনটির চালক আহত হন।

শুক্রবার (২৯ জুলাই) রাত পৌনে ৯টার দিকে ওই সড়কের বাগড়া বাজারের লেবুতলা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- রিপন (৩৫), মো. লিটন (৪০) ও মাসুদ পাটওয়ারী (৫৫)। তারা তিনজনই অটোরিকশাটির যাত্রী ছিলেন। আহত হন চালক খোরশেদ (৬০)।

নিহত রিপন চাঁদপুর শহরের বাগাদী রোড ঢালীরঘাট এলাকার বাসিন্দা। লিটন ফরিদগঞ্জ সদরের কাচিয়াড়ার আব্দুল কাদিরের ও মাসুদ পাটওয়ারী একই এলাকার করিম পাটওয়ারীর ছেলে। আহত চালক খোরশেদ বালিয়া ইউনিয়নের উত্তর বালিয়া গ্রামের মতিন শেখের ছেলে।

দুর্ঘটনার পর হতাহতদের উদ্ধারকারী স্থানীয় বাসিন্দা সোহেল ও জুনায়েদ বলেন, অটোরিকশাটি যাত্রীসহ চৌরাস্তা এলাকার দিকে যাচ্ছিল। এ সময় পিছন দিক থেকে আসা গ্যাস সিলিন্ডারবাহী একটি ট্রাক সেটিকে ধাক্কা দিয়ে সামনের দিকে এগিয়ে যেতেই তিন যাত্রী গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সৈয়দ আহমেদ কাজল বলেন, আহত অবস্থায় তিনজনকে নিয়ে আসেন স্থানীয়রা। তাদের মধ্যে একজন আগেই মারা যান। বাকি দুজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আহত ব্যক্তি ভর্তি আছেন। নিহতদের ময়নাতদন্তসহ বাকী আইনগত প্রক্রিয়ার জন্য আমরা বিষয়টি চাঁদপুর মডেল থানা পুলিশকে অবহিত করেছি।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, ঘটনার পর পুলিশ ট্রাক ও চালক অমিত সাহাকে আটক করে থানায় নিয়ে এসেছে। চালকের বাড়ী খুলনা দৌলতপুর। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *