শ্রীপুরে পিকআপ চাপায় ৩ পথচারী নিহত

Slider গ্রাম বাংলা

শ্রীপুর (গাজীপুর): গাজীপুরের শ্রীপুরের এমসি বাজার এলাকায় মুরগিবাহী পিকআপ ভ্যানচাপায় তিন জনের মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছেন আরও একজন।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ওই এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ময়মনসিংহ জেলার পাগলা থানার দেউলপাড়া গ্রাামের মৃত শহর আলীর ছেলে তোফাজ্জল হোসেন (৩৫), চুয়াডাঙ্গার আলমডাঙ্গার পাইকপাড়া গ্রামের মো. আবুল হোসেনের ছেলে আব্দুল মজিদ জনি (৩২) ও খুলনার পাইকগাছার ফতেহপুর গ্রামের আব্দুল হকের ছেলে ইব্রাহীম হাবিব (৩২)। তারা শ্রীপুর পৌরসভার ২ নং সিঅ্যান্ডবি বাজার এলাকায় ভাড়া থাকতেন ও আতর, টুপি বিক্রি করতেন।

মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) হাদিউল ইসলাম জানান, এ ঘটনার শিকার ব্যক্তিরা বিভিন্ন ওয়াজ মাহফিলসহ হাট-বাজারে আতর, তসবি, জায়নামাজ ও টুপিসহ নামাজের নানা উপকরণ বিক্রি করতেন। বৃহস্পতিবার রাতে তারা একটি ওয়াজ মাহফিল থেকে ফিরে এমসি বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ঢাকাগামী লেনের পাশে দাঁড়িয়ে গাড়ীর জন্য অপেক্ষা করছিলেন। এ সময় বেপরোয়া গতির একটি মুরগিবাহী পিকআপ তাদের চাপা দিলে ঘটনাস্থলেই জনি মারা যান। পরে আহত অবস্থায় ইব্রাহীম এবং তোফাজ্জলকে হাসপাতালে নেয়ার পথে তাদেরও মৃত্যু হয়। এ ঘটনায় আহত একজনের নাম পরিচয় তাৎক্ষনিক ভাবে জানা যায়নি।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, ঘটনার পর পিকআপটি আটক করা গেলেও ঘাতক চালক পালিয়ে গেছে। লাশ উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। নিহতদের স্বজনের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।
আপনার মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *