টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

Slider খেলা


অবশেষে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ। আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টায় মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে। ইতোমধ্যে দু’দলের মধ্যকার টস অনুষ্ঠিত হয়েছে। টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন অজি অধিনায়ক ম্যাথু ওয়েড।

প্রথম ম্যাচে স্বাগতিক শিবিরে দুই পেসার মুস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলামের সঙ্গে থাকছেন তিন স্পিনার সাকিব আল হাসান, শেখ মেহেদী হাসান ও নাসুম আহমেদ। তবে তিন পেসার ও দুই স্পিনার নিয়ে একাদশ সাজিয়েছেন সফরকারী অধিনায়ক ওয়েড। পেস আক্রমণে থাকছেন মিচেল স্টার্ক, অ্যান্ড্রু টাই, জস হ্যাজেলউড। এ ছাড়াও স্পিন আক্রমণে থাকবেন অ্যাডাম জাম্পা ও অ্যাস্টন অ্যাগার।

বাংলাদেশের একাদশ :

সৌম্য সরকার, নাঈম শেখ, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, শামীম হোসেন পাটোয়ারী, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়ার একাদশ :

অ্যালেক্স ক্যারি, জশ ফিলিপে, মিচেল মার্শ, মোয়াসেস হেনরিকস, ম্যাথু ওয়েড, অ্যাস্টন টার্নার, অ্যাস্টন অ্যাগার, মিচেল স্টার্ক, অ্যান্ড্রু টাই, জস হ্যাজেলউড ও অ্যাডাম জাম্পা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *