কালীগঞ্জে ৩২১ টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন চুমকি এমপি

Slider গ্রাম বাংলা জাতীয়


মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: করোনাভাইরাস প্রতিরোধে দেশের সংকটময় পরিস্থিতি মোকাবেলা করার জন্য এবং এলাকার অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে থাকার লক্ষ্যে গাজীপুর- ৫ কালীগঞ্জের মেহের আফরোজ চুমকি এমপির সহযোগীতায়, জামালপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে জামালপুর ইউনিয়ন পরিষদে ৩২১ টি পরিবারের মাঝে সরকারের নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বুধবার সকালে জামালপুর ইউনিয়ন পরিষদ থেকে ৩২১ টি পরিবারের মাঝে ত্রাণের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। তাছাড়া ভিজিডি তালিকা অনুসারে গ্রাম প্রতিরক্ষাকারী লোকের মাধ্যমে ভিজিডি প্রকল্পের জন প্রতি ৩০ কেজি করে ৪৭০ জনের মাঝে চাউল বিতরন করা হয়।

জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুবুর রহমান ফারুক মাষ্টার বলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মেহের আফরোজ চুমকি এমপির সহযোগিতায়, অত্র পরিষদের ৩২১ টি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে সরকারের নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। তাছাড়া ভিজিডি তালিকা অনুসারে গ্রাম প্রতিরক্ষাকারী লোকের মাধ্যমে ভিজিডি প্রকল্পের জন প্রতি ৩০ কেজি করে ৪৭০ জনের মাঝে চাউল বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জামালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মোড়ল, ইউপি সদস্য বজলুর রহমান মোড়ল ও নাজমুল হোসেন সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *