নেত্রকোনায় আইসিটি পার্ক হবে : পলক

Slider

anjumanআঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তিতে বর্ণাঢ্য শোভাযাত্রা

নেত্রকোনা জেলা সদরসহ প্রতিটি উপজেলায় ব্রডব্যান্ড লাইন ২০১৫ সালের জুনের মধ্যে চালু করা হবে এবং ২০১৬ এর মধ্যে প্রতিটি ইউনিয়নে এ সংযোগ প্রদান করা হবে। এ ছাড়া নেত্রকোনায় জায়গা পাওয়া গেলে একটি আইসিটি পার্ক স্থাপন করা হবে।

নেত্রকোনা জেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি ও পুনর্মিলনী উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এ সব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যার পর গন্তব্যহীন তীরে দেশের মানুষ যখন পৌঁছাতে পারছিল না, তখন সেই তরীকে শেখ হাসিনা সঠিক স্থানে পৌঁছে দিয়েছেন। ২০২১ সালের মধ্যে দেশকে মধ্যম আয়ের দেশে পৌঁছে দিতে তিনি নিরলসভাবে কাজ করে চলেছেন।

‘দীপ্তি ও সাফল্যের ১০০ বছর’ স্লোগানকে সামনে রেখে শুক্রবার ওই উৎসব শুরু হয়।

আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি শতবর্ষ উদযাপন কমিটির সভাপতি জেলা প্রশাসক ড. তরুণ কান্তি শিকদারের সভাপতিত্বে ও উদ্‌যাপন কমিটির সম্পাদক শামীম খান টিটুর পরিচালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন : বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র বিচারপতি কেএম কামরুল কাদের, বিচারপতি মোস্তফা জামান ইসলাম, উদযাপন কমিটির প্রধান উপদেষ্টা যুব ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, রেবেকা মমিন এমপি, প্রাক্তন এমপি আশরাফ আলী খান খসরু, প্রাক্তন এমপি মঞ্জুর কাদের কোরাইশী, ডেপুটি অ্যাটর্নি জেনারেল আলতাব আলী, জেলা আওয়ামী লীগ সভাপতি মতিয়র রহমান খান, পুলিশ সুপার মো. জাকির হোসেন খান এবং শতবর্ষ উদযাপন কমিটির সম্পাদক শামীম খান টিটু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *