লালমনিরহাটের পাটগ্রামে নদীতে মাছ ধরতে গিয়ে ১ কিশোরের মৃত্যু

Slider সারাদেশ

21767629_734151113437466_1249398978_n

এম এ কাহার বকুল: লালমনিরহাট প্রতিনিধি; লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় নদীতে ডুবে পারভেজ (১৫) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার দুপুর ১২টার দিকে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।পারভেজ ঐ উপজেলার বাউরা ইউনিয়নের জমগ্রাম মৌজার ৩নং ওয়ার্ডের কামার পাড়া এলাকার যাদু কামারের ছেলে। নিহত পারভেজ নির্মাণ শ্রমিকের কাজ করে তার পরিবারের জীবীকা নির্বাহে সহযোগিতা করত। সে বাউরা পাবলিক দ্বি -মুখী উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ত। আর্থিক অনটনের কারণে লেখাপড়া ছেড়ে দিয়ে পরিবারকে সহযোগিতা করতে একসময় নির্মাণ শ্রমিকের কাজ শুরু করে।

স্থানীয়রা জানিয়েছেন, নদীতে মাছ ধরতে গিয়ে একটি গর্তে পড়ে পারভেজের মৃত্যু হয়েছে। উপজেলার বাউরা বাজারের পশ্চিম-দক্ষিণ দিক দিয়ে বয়ে গেছে সানিয়াজান নদী। বাজারের দক্ষিণে সানিয়াজান নদীর অংশে একটি গর্তে পড়ে পারভেজের মৃত্যু হয়।

পারভেজের সহপাঠি আরিফ (১৭) ও লিটন (১৭) জানালেন, তারা পারভেজের সাথে মাছ ধরতে বাউরা বাজারের দক্ষিণ দিকে সানিয়াজান নদীর অংশে নামলে পারভেজ একটি গর্তে পড়ে তলিয়ে যায়। পরে আশপাশের লোকদের ডাক দিয়ে পারভেজকে উদ্ধার করে চিকিৎসার জন্য বাউরা বাজারে ডাক্তার শামসুল আলমের কাছে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ডাক্তার শামসুল আলম নদীতে ডুবে পারভেজের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহিদুল ইসলাম নদীতে ডুবে পারভেজের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *