কুবিতে শিক্ষার্থীকে কুপিয়ে আহত করার প্রতিবাদে মানববন্ধন

Slider চট্টগ্রাম শিক্ষা সামাজিক যোগাযোগ সঙ্গী

142434ss

 

 

 

 

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে কুপিয়ে আহত করার প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। আজ মঙ্গলবার ক্যাম্পাসের কাঁঠালতলায় শিক্ষার্থীরা মানববন্ধনের পাশাপাশি সমাবেশও করা হয়। এ সময় হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানানো হয়।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, গত রবিবার রাতে লোক-প্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রাজিব চক্রবর্তীকে নগরীর টমছম ব্রিজ এলাকায় কুপিয়ে আহত করে একদল ছিনতাইকারী। প্রাথমিক চিকিৎসার জন্য তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এ সময় আহত রাজিবের পা ও উরুতে পাঁচটি সেলাই দেওয়া হয়। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক ছাত্র।

বক্তারা বলেন, অবিলম্বে রাজিবের ওপর হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলত শাস্তি নিশ্চিত করতে হবে। ঘটনার বিচার না হলে ক্যাম্পাসের শিক্ষার্থীরা কোনোভাবেই নিরাপদে চলাফেরা করতে পারবে না। দ্রুত বিচার নিশ্চিত না হলে সাধারণ শিক্ষার্থীরা কঠোর কর্মসূচিতে যেতে বাধ্য হবে বলে জানান তারা।

হামলার বিষয়ে জানতে চাওয়া হলে বিশ্ববিদ্যালয় প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন বলেন, “বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে কুপিয়ে আহতের বিষয়টি দুঃখজনক। বিষয়টি নিয়ে আমরা পুলিশ প্রশাসনের সঙ্গে কথা বলেছি। দ্রুত হামলাকারীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। “

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *