মুকসুদপুর পৌর নির্বাচনে প্রার্থী হওয়ায় বর্তমানে প্রানের ভয়ে পরিবার পরিজন নিয়ে পালিয়ে বেড়াচ্ছে খিপু মিয়া

Slider খুলনা রাজনীতি সামাজিক যোগাযোগ সঙ্গী

Gopalgonj Photo-1

 

 

 

 
এম আরমান খান জয়,গোপালগঞ্জ : গোপালগঞ্জ জেলার মুকসুদপুর পৌরসভার নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় বর্তমানে প্রানের ভয়ে পরিবার-পরিজন নিয়ে পালিয়ে বেড়াচ্ছে নির্বাচনে অংশ নেয়া স্বতন্ত্র প্রার্থী আহাজ্জাদ মহসিন খিপু মিয়া। সেই সাথে নির্বাচনী ফলাফল ঘোষনার সাথে সাথে তার লোকজন ও সমর্থকদের মারপিট করা হয়েছে। ভেঙ্গে ফেলা হয়েছে খিপু মিয়ার বাড়ীর জানালার কাঁচ, ষ্টিলের আলমারী ভেঙ্গে লুট করা হয়েছে টাকা-পয়সা ও স্বর্নালংকার।
গতকাল সরোজমিন ওই এলাকায় গিয়ে দেখা যায়, খিপু মিয়ার বাড়ী-ঘর ভাংচুর করা হয়েছে। রাতের আধাঁরে লুট করে নেয়া হয়েছে আলমারীতে রক্ষিত টাকা-পয়সা, স্বর্নালংকার, শাড়ী কাপড়সহ অনেক প্রয়োজনীয় মালামাল ও ভেঙ্গে ফেলা হয়েছে প্রয়োজনীয় জিনিষপত্র।
এ ব্যাপারে খিপু মিয়ার স্ত্রী রাকিবা সুলতানা রোজির সাথে কথা হলে তিনি বলেন, আমার স্বামী আহাজ্জাদ মহসিন খিপু মিয়ার দোষ তিনি পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। আপনারাই বলেন একটি গনতান্ত্রিক দেশে কোন নির্বাচনে কি প্রার্থী হওয়া যাবে না ?। তিনি এ সময় বাড়ীর বিভিন্ন অংশ সাংবাদিকদের ঘুরিয়ে ঘুরিয়ে দেখান এবং বার বার কান্নায় ভেঙ্গে পড়েন।
তিনি আরো বলেন, নির্বাচনের ফলাফল ঘোষনার পর তারা আমাদের বাড়ির সামনে এসে সংঘর্ষের ঘটনা ঘটায় আমাদের লোকজনকে মারপিট করে। সেই ঘটনায় পুলিশ আমার স্বামী আহাজ্জাদ মহসীন খিপু, আমার ছেলে মোজাহিদ মহসীন ইমন এবং লখাই নামের একজনকে আটক করে নিয়ে যায়। পুলিশ তাদের কথামত আমার স্বামী খিপু মিয়াসহ ১৪ জনকে আসামী করে ১৪৩/ ৩৪১/ ৩২৩/ ৩২৪/৩২৬/৩০৭/৫০৬ (২) ধারায় মিজানুর রহমান নামের একজন কে বাদী বানিয়ে মামলা দায়ের করায়। কিন্তু ওই ঘটনার আগেই আমার স্বামী খিপু মিয়া ও আমার ছেলে মোজাহিদ মহসীনকে আটক করে পুলিশ। পরে তাদেরকে চালান করে দেওয়া হয়। পরে আমি তাদেরকে আদালত থেকে জামিন করাই। বর্তমানে আমরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছি এবং বর্তমানে আমি, আমার স্বামী ও ছেলে-মেয়েরা প্রান ভয়ে পালিয়ে বেড়াচ্ছি। এ সময় আহাজ্জাদ মহসীন খিপু মিয়ার বক্তব্য নেওয়ার জন্য তার মোবাইল নম্বর চাইলে তার স্ত্রী বলেন, নিরাপত্তার জন্য তার মোবাইল ফোনটি বন্ধ রাখা হয়েছে।
এ ব্যাপারে মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান বলেন, পৌর নির্বাচনে অংশ নেওয়া স্বতন্ত্র প্রার্থী আহাজ্জাদ মহসীন খিপু মিয়ার নামে মামলা হয়েছে। যদি খিপু মিয়ার বাড়ীর কোন ক্ষয়ক্ষতি হয় বা চুরি বা লুট হয় সে ব্যাপারে সে আইনের আশ্রয় নিতে পারে সে কোন অভিযোগ দিলে তা অবশ্যই তদন্ত পুর্বক ব্যবস্থা নেওয়া হবে। আমি এখন পর্যন্ত তার বা তাদের পক্ষ থেকে কোন অভিযোগ পাইনি যদি কোন অভিযোগ পাই তাহলে অবশ্যই ব্যবস্থা নেব।
এ সকল ঘটনাকে কেন্দ্র করে বর্তমানে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের ঘটনা ঘটতে পারে বলে অভিমত প্রকাশ করেছে এলাকার অভিজ্ঞ মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *