ডিমলায় জুয়া খেলার অপরাধে -৪ জনের কারাদন্ড।

Slider রংপুর

Screenshot_2017-03-02-23-31-05

মোঃ জাহিদুল ইসলাম ডিমলা প্রতিনিধিঃ।।  নীলফামারী জেলার ডিমলা উপজেলায় গতকাল বুধবার বিকালে জুয়া খেলার আসর থেকে ৪ জুয়ারীকে আটক করে ডিমলা থানা পুলিশ।

আটককৃত জুয়ারীদের আজ বৃহস্পতিবার দুপুরে হাজির করলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেস্ট ও উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বঙ্গিয় প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ১৮৬৭ ধারায় মামলা দায়ের করে প্রত্যেককে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এ বিষয়ে তাদের বিরুদ্ধে একটি অনলাইনে মামলা দায়ের করা হয়েছে। যাহার নং- ৭, তাং- ০২/০৩/২০১৭।

জুয়া খেলার আসর থেকে আটককৃত জুয়ারীরা হলো নীলফামারী জেলার ডিমলা উপজেলার দক্ষিণ খড়িবাড়ী ইউনিয়নের মো. হাসেন আলীর পুত্র হামিদার রহমান (৩২), গয়াবাড়ী ইউনিয়নের শুটিবাড়ী বাজার এলাকার মৃত খছর মামুদ এর পুত্র জাহানুর ইসলাম (৩৮) দক্ষিন খড়িবাড়ী ইউনিয়নের মৃত জমজ মিয়ার পুত্র আহম্মদ হোসেন (৬০) ও গয়াবাড়ী ইউনিয়নের মো. মজি উদ্দিন এর পুত্র এনতাজুল ইসলাম(৩০)।
থানা সুত্রে জানা যায়, টেপাখড়িবাড়ী ইউনিয়নের তেলীর বাজার নামক এলাকার ভুট্টা ক্ষেতের পাশ্বে দীর্ঘদিন যাবত জুয়া খেলা, মাদকের আসর বসিয়ে এলাকার অন্যান্য সমবয়সী সহ যুব সমাজকে ধ্বংস করার অপরাধ করে আসছিল, গোপন সংবাদের ভিত্তিরে উক্ত চারজন জুয়ারীকে হাতে নাতে ভুট্টু ক্ষেত হতে আটক করে ডিমলা থানা এসআই ফারুক ফিরোজ ও এস আই মো. খুরশিদ আলম সহ সঙ্গীয় ফোর্স।
ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আসামীদের কে আজ বৃহস্পতিবার বিকালে জেলা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *