গাজীপুরের সাংবাদিক সৈয়দ মনিরুল আলম গাজীর ইন্তেকাল

Slider ফুলজান বিবির বাংলা

গাজীপুর: ইসলামী টিভি ও সময় টিভির সাবেক গাজীপুর প্রতিনিধি সাংবাদিক সৈয়দ মনিরুল আলম গাজী ইন্তেকাল করেছেন (ইন্না———————রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান।

আজ শুক্রবার ভোরে ঢাকার উত্তরায় তার মৃত্যু হয়। তিনি সপরিবারে টঙ্গীর আউচপাড়ায় দীর্ঘ দিন যাবত বসবাস করতেন। তিনি আউচপাড়া গাজীপুর সিটির ৫৪ নম্বর ওয়ার্ডের ভোটার। তার গ্রামের বাড়ি গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়নের জামালপুর গ্রামে।

আজ বাদ জুমা কালীগঞ্জের জামালপুর গ্রামে নামাজে জানাযা শেষে মা-বাবা ও বড় ভাইয়ের কবরের পাশে দাফন করা হবে। এর আগে আজ বাদ ফজর উত্তরায় তার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়েছে।

সাংবাদিক সৈয়দ মনিরুল আলম গাজী মৃত্যুকালে স্ত্রী ও একমাত্র কন্যা রেখে গেছেন। তিনি ইসলামিক টেলিভিশনের গাজীপুর জেলা প্রতিনিধি ছিলেন। টেলিভিশনটি সরকার বন্ধ করে দেয়ার পর তিনি বেশ কয়েক বছর বেকার ছিলেন। পরবর্তীতে সময় টেলিভিশনে কাজ করার একপর্যায়ে চাকরিচ্যুত হন। সেই থেকে তিনি বেকার ছিলেন। পরে আরেকটি দৈনিকেও কাজ করেন তিনি।
তার স্ত্রী উত্তরায় একটি স্কুলে শিক্ষকতা করেন। মনিরুল গাজী স্বপরিবারে টঙ্গীর আউচপাড়ায় দীর্ঘ দিন যাবত বসবাস করতেন। তিনি আউচপাড়া বা ৫৪ নম্বর ওয়ার্ডের ভোটার। তার গ্রামের বাড়ি গাজীপুর জেলার কালীগঞ্জ জেলার জামালপুর ইউনিয়নের জামালপুর গ্রামে। ছাত্র জীবনে জামালপুর কলেজের ছাত্র সংসদের নেতৃত্বে ছিলেন।

তার মৃ্ত্যুতে শোক জানিয়েছে গাজীপুর জেলা প্রেসক্লাব। ক্লাব এক শোক বার্তায় মরহুম সাংবাদিক মনিরুল আলমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে। এছাড়াও গাজীপুরের সাংবাদিক মহলে সাংবাদিক মনিরুল আলমের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *