ডাকাতের গুলিতে প্রাণ গেল গার্মেন্টসকর্মীর

Slider বাংলার মুখোমুখি

সাভারের আশুলিয়ায় ডাকাতের গুলিতে মফিজুল ইসলাম নামে এক গার্মেন্টস শ্রমিক নিহত হয়েছেন। গতকাল বুধবার রাত ৩টার দিকে উপজেলার আশুলিয়া ইউনিয়নের কাঠগড়ার নয়াপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, গতকাল রাতে কাঠগড়ার নয়াপাড়া এলাকার কামরুল হাসান শাকিলের বাড়িতে ডাকাতি করার জন্য জানালার গ্রিল কাটছিল ডাকাতরা। বাড়ির সবাই বিষয়টি বুঝতে পেরে চিৎকার দেয়। তখন পাশের বাড়ির ভাড়াটিয়া স্থানীয় একটি গার্মেন্টসের সুইং অপারেটর মফিজুল ইসলাম (২৮) বাড়ির বাইরে বের হন। এসময় ডাকাতরা তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে চিকিৎসার জন্য আশুলিয়ার নারী ও শিশু হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে। এ ঘটনায় ওই এলাকায় স্থানীয়দের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মোমেনুল ইসলাম বলেন, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করেও দেখা হচ্ছে।’

এর আগে, গতকাল মঙ্গলবার আশুলিয়ার জামগড়ার রূপায়ন এলাকায় এক গাড়ি চালককে হাত পা বেঁধে হত্যা করে দুর্বৃত্তরা। এছাড়াও গত কয়েকদিন আগে আশুলিয়ার দোসাইদ ও সেনওয়ালিয়া এলাকায় দুই চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *