সেপটিক ট্যাঙ্কে মোবাইল, প্রাণ গেল ভাবী-দেবরের

Slider জাতীয় সারাদেশ

Khagrachari_602586716

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় টয়লেটের সেপটিক ট্যাঙ্ক থেকে মোবাইল ফোন উদ্ধার করতে গিয়ে বিষ ক্রিয়ায় আক্রান্ত হয়ে ভাবী-দেবরের মৃত্যু হয়েছে।

এরা হলেন- মাটিরাঙ্গার তবলছড়ির সিংহ পাড়া এলাকার সিরাজ মিয়ার স্ত্রী মরিয়ম বিবি (৫৫) ও তার দেবর মির হোসেন (২৮)। এ ঘটনায় মকবুল নামে এক ব্যক্তি আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৪ জুন) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে মাটিরাঙ্গার তবলছড়ির সিংহ পাড়া এলাকায় টয়লেটে যান মরিয়ম বিবি। এ সময় তার মোবাইলটি সেপটিক ট্যাঙ্কে পড়ে যায়। মোবাইলটি উদ্ধার করতে গেলে তিনিও সেপটিক ট্যাঙ্কের ভেতরে পড়ে যান। তার চিৎকার শুনে দেবর মির হোসেন ভাবীকে বোঁচাতে সেপটিক ট্যাঙ্কে নামেন। এ সময় তারা দু’জনেই সেপটিক ট্যাঙ্কের বিষ ক্রিয়ায় আক্রান্ত হয়ে মারা যান। এ ঘটনা দেখে তাদের সাহায্য করতে গিয়ে মববুল নামে অপর একজন অসুস্থ হয়ে যান।

মাটিরাঙ্গায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ বেপারি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এর আগে ১৮ ফেবব্রুয়ারি মহালছড়িতে টয়লেটের সেপটিক ট্যাঙ্ক থেকে মোবাইল ফোন উদ্ধার করতে গিয়ে তিন ভাইয়ের করুণ মৃত্যু ও দুইজন আহত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *