পূজা চেরির ৩৫ সেকেন্ডের ভিডিও ভাইরাল, নেটদুনিয়ায় তোলপাড়

বিনোদন ও মিডিয়া


চিত্রনায়িকার পূজা চেরির এক ভিডিওতেই লাইন হাজার হাজার নেটিজেনদের। সদ্য সামাজিক যোগাযোগের মাধ্যমে নতুন প্রজন্মের এই অভিনেত্রীর একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। মাত্র ৩৫ সেকেন্ডের এই ভিডিওটি মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে কালো ব্লাউজে শাড়ী পরা পূজা চেরি একটি বিছানাতে পুরোই হট। কানে লম্বা দুল, খোলা চুলে গোলাপি ঠোঁটে মৃদু হাসিতে বারবার চোখের ইশারায় কি যেনো বলতে চায় ভক্তদের। হলুদে চুড়ি পরা নরম হাতে উষ্ণতা ছড়াচ্ছে নিজের পায়ে নিজেই। দু পায়েই নুপুর পরা এরমধ্যে বাম পায়ে একবার নুপুর বেঁধে দিতে দেখা যায়। কালো টিপে মানানসই মেকআপে ভীষণ আবেদনময়ী পূজা চেরি।

নিজের ভেরিফায়েড পেজে ভিডিওটি পোস্টের পর মাত্র ৯ ঘণ্টায় ৬২ হাজার লাইক এবং ১১ হাজারেও বেশি মন্তব্য জমা পড়েছে। এ ছাড়াও ভিডিওটি নিজেদের ওয়ালে শেয়ার করেছেন ৮২১ জনেরও বেশি ভক্ত।

ভিডিওটি দেখে মন্তব্যের ঘরে মো. ফয়সাল মাহমুদ নামে এক লিখেছেন, বিয়ের আগে চায়ের ভিতর বিস্কুট ডুবাচ্ছো ডুবাও কিন্তু খেয়াল রেখো বিস্কুট যেন না ভেঙে ভিতরে পড়ে যাই। সৈকত মজুমদার এক ভক্ত লিখেছেন, এই সৌন্দর্য যতদিন থাকবে, ভালোবাসাও ততদিন! কারণ ভালোবাসা রং বদলায়।

রেদওয়ান ইসলাম নামে অন্য আরেকজন লিখেছেন, পূজা আমাদের থেকেও এক ব্যাচ জুনিয়র, তারপরেও কি হট। আর আমার ফ্রেন্ড গো দেখলে এখনও মনে হয় যেন দুত খায়। অসম্ভব সুন্দর লাগতেছে,সোনা। ইমদাদ হোসেন সোহাগ নামে একজন লিখেছেন, এত হট হলে কবে থেকে? যখন আমার সাথে তোমার রিলেশন ছিল,তখন তো এতোটা হট ছিলা না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *