বুবুজান হয়ে আসছেন মাহি

Slider বিনোদন ও মিডিয়া


রাজনীতির মাঠে এখন ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আর দু-একদিনের মধ্যেই যাবেন বিশ্রামে। কারণ মা হতে যাচ্ছেন তিনি। তবে এর মাঝে ‘বুবুজান’ হয়ে সবার সামনে আসছেন এই চিত্রনায়িকা।

ভালোবাসা দিবস উপলক্ষে আগামী ১৭ ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে ‘বুবুজান’ সিনেমা। শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় চিত্রনায়ক শান্ত খানের বিপরীতে অভিনয় করেছেন নিশাত নাওয়ার সালওয়া। আর সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন মাহিয়া মাহি।
পরিচালক জানান, সমসাময়িক নারী নির্যাতনের ঘটনার প্রেক্ষাপট নিয়ে নির্মিত হয়েছে সিনেমা ‘বুবুজান’। এটি দর্শকের মন ছুঁয়ে যাবে বলে প্রত্যাশা তার।

অভিনেতা শান্ত খান বলেন, ‘‘বুবুজান’ গল্প নির্ভর ছবি। মান্না স্যারের ‘আম্মাজান’ ছবির মতো পারিবারিক আবেগ আছে এখানে। সে ছবিতে মান্না স্যার মায়ের জন্য পাগল ছিলেন। আর এই ছবিতে আমি বোন বলতে পাগল। মাহি আপু আমার বড় বোনের ভূমিকায় অভিনয় করেছেন।’

তিনি আরও বলেন, ‘ছবিতে সালওয়া আমার নায়িকা। দুজনে প্রথমবার স্ক্রিন শেয়ার করেছি। অভিজ্ঞতা ছিল দারুণ। রনি ভাই বেশ যত্ন নিয়ে কাজটি করেছেন। পুরো টিম নিজেদের শতভাগ দিয়ে কাজটি করার চেষ্টা করছি। ছবিতে আমাকে প্রতিবাদী এক ভাইয়ের চরিত্রে দেখা যাবে। আশা করছি ভালো সাড়া পাবে সিনেমাটি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *