সাভারে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা আহত ২

Slider ঢাকা

11042981_1608656945941839_3700593797707575814_n

সাভার প্রতিনিধিঃ সাভার পৌর এলাকার গেন্ডা মহল্লায় পুর্ব শত্রুতার জের ধরে সাংবাদিক ওমর ফারুকের বাড়িতে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এসময় তারা বাড়িটি ভাংচুর ও সাংবাদিক ওমর ফারুক এবং তার ভাইকে মারধর করে কাঠ-বাঁশ ও লোহার দরজা-জানালাসহ প্রায় এক লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় সাভারে গেন্ডা বাসষ্ট্যান্ডের কাছে সাংবাদিক ওমর ফারুকের নিজ বাড়িতে এই হামলার ঘটনা ঘটে।

এব্যাপারে সাংবাদিক ওমর ফারুক জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে স্থানীয় চাঁদাবাজ ও সন্ত্রাসী মোঃ জালাল উদ্দিন, আজাহারুল ইসলাম পিচ্ছি, ও মেহেদী হাসান টুটুল অজ্ঞাতনামা লোকজন নিয়ে আমার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। এসময় বাধা দিতে গেলে সন্ত্রাসীরা লোহার রড, বাঁশসহ দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে আমাকে ও আমার ভাই মোঃ হারুনের উপর হামলা চালায়। পরে আমাদের ডাক-চিৎকারের স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা মালামাল নিয়ে দ্রুত পালিয়ে যায়।

এঘটনায় সাংবাদিক ওমর ফারুক সাভার থানা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল মোতালেব মিয়া জানান, সন্ত্রাসী হাসলার অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহনের কথাও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *