অভিনয় শিল্পী সংঘের নির্বাচন সভাপতি নাসিম, সাধারণ সম্পাদক রওনক

Slider সাহিত্য ও সাংস্কৃতি

উৎসবমুখর পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে আজ শুক্রবার অভিনয় শিল্পী সংঘের নির্বাচন অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত করা হয় এই নির্বাচন। দুই ঘণ্টা বিরতি দিয়ে রাত ৯টা দিকে শুরু হয় ভোট গণনা। রাত সোয়া ১০টায় ফলাফল ঘোষণা করেন অভিনয় শিল্পী সংঘের নির্বাচন কমিশনার অভিনেতা খায়রুল আলম সবুজ।

এবার নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছেন গেল দুই মেয়াদে সফল সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম। সহ-সভাপতির তিনটি পদে জয়ী হয়েছেন আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু ও সেলিম মাহবুব। সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন রওনক হাসান। যুগ্ম সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন নাজনীন হাসান চুমকী ও জামিল হোসেন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে জয়ী হয়েছেন সাজু খাদেম, অর্থ সম্পাদক পদে মুহাম্মদ নূর এ আলম (নয়ন), দপ্তর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অপু, আইন ও কল্যাণ সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর, প্রচার ও প্রকাশনা পদে প্রাণ রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সুজাত শিমুল এবং কার্যনির্বাহী সদস্য ৭টি পদের জয়ী হয়েছেন আইনুন নাহার পুতুল, তানভীর মাসুদ, মাজনুন মিজান, আশরাফুল আশীষ, সূচনা সিকদার, শামস সুমন ও হিমেল হাফিজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *