যুবদলের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের আহ্বায়ক কমিটি

রাজনীতি


ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার আহবায়ক কমিটি ঘোষণা করেছে জাতীয়তাবাদী যুবদল। উভয় কমিটিই ৭১ সদস্য বিশিষ্ট। গতকাল বুধবার রাতে যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দির টুকু স্বাক্ষরিত এক সংবাদ বিবৃতিতে এ কমিটি ঘোষণা করা হয়।

গত ২১ আগস্ট উত্তরে শফিকুল ইসলাম মিল্টনকে আহ্বায়ক এবং মোস্তফা জগলুল পাশা পাপেলকে সদস্য সচিব এবং দক্ষিণে গোলাম মাওলা শাহীনকে আহ্বায়ক এবং খন্দকার এনামুল হক এনামকে সদস্য সচিব করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

ঘোষিত আহ্বায়ক কমিটিতে ঢাকা মহানগর উত্তরের যুগ্ম আহ্বায়ক শরীফ উদ্দিন জুয়েল, মিজানুর রহমান রাজ, মো. মাকসুদুর রহমান মাসুদ, খলিল চৌধুরী, সাফায়েত রাব্বি আরাফাত, সাজ্জাত হোসেন রুবেল, এ কে এম জাকির হোসেন মিয়া, মনিরুল ইসলাম স্বপন, মো. তসলিম আহসান মাসুম, সাজ্জাদুল মিরাজ, শিমুল আহমেদ ও আবুল হাসান টিটু।

দক্ষিণে যুগ্ম আহবায়ক সাঈদ হাসান মিন্টু, আর টি মামুন, ওমর ফারুক মুন্না, আসিফুর রহমান বিপ্লব, এম এ গাফফার, আসিফ ওমর ফারুক, ইকবাল হোসাইন বাবুল, মো. জিন্নাহ, আলমগীর কবির সেলিম, জাকির হোসেন বাবু, আতাউর রহমান, মাহবুবুল হক জামি ও রবিউল ইসলাম নয়ন। উভয় কমিটির বাকিরা সবাই সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *