রাজধানীতে ১ যুবকের আত্মহত্যা

Slider ঢাকা

 

 

deadমো: আবু বক্কর সিদ্দিক সুমন ; উত্তরা প্রতিনিধি :

রাজধানীর দক্ষিনখান থানার মুন্সিমার্কেট এলাকায় এক যুবক গলায় মাফলাট পেঁচিয়ে আত্মহত্যা করেছে । ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাতে।

জানাযায়, বগুরা জেলার দুপচাচিয়া উপজেলার বেলহালি গ্রামের আব্দুর রশিদের ছেলে এমরান হোসেন (১৬) বর্তমানে মুন্সিমার্কেট এলাকার ৩৪ নং বাড়ির ৪র্থ তলার জয়নাল আবেদীনের বাড়ীর ভাড়াটিয়া হিসাবে বসবাস করতেন।

মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ১০টার আগে যে কোন সময় ঘরের সিলিং ফ্যানের সঙ্গে মাফলাট গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে। এ বিষয়ে বাড়ির মালিক জয়নাল আবেদীন জানায়, রাত ১০ টার দিকে আমার বাসায় খানা খাওয়া অবস্থায় আমাকে খবর দিলে আমি ঘটনাস্থলে গেলে সত্ততা পাই। পরে পুলিশকে খবর দিলে এস আই মোঃ রাসেদ মিয়া ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এসময় একটা ডায়রি প্রেমের গল্পসহ একটা মেয়ের ছবি পাওয়া যায়।

জানা যায়, নিহত এমরান হিমালয় রেষ্টুরেন্টের একজন কর্মচারী ছিল। রেষ্টুরেন্টের ম্যানেজার মোঃ মনির হোসেন জানান, এমরান কয়েকদিন আগে রেষ্টুরেন্টে কাজ নিয়েছে। গতকাল (মঙ্গলবার) বেলা ৩ টার দিকে রেষ্টুরেন্ট থেকে কাজ করে বাসায় চলে যায়। পরে রাতে জানতে পারলাম সে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে দক্ষিন খান থানায় একটি ইউডি মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *