প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রগতি আজ বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়িয়েছে – হুইপ ইকবালুর রহিম

Slider রংপুর রাজনীতি শিক্ষা

Dinajpur- 26.12 (1)

 

 

 

 
এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপর সদর উপজেলা এখন উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রগতি আজ বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়িয়েছে। যোগাযোগ ব্যবস্থা, বিদ্যুত খাত, শিক্ষা ব্যবস্থা,স্বাস্থ্য খাতসহ ক্রীড়াঙ্গনে ব্যপক উন্নয়ন হয়েছে। শিক্ষা খাতে শিক্ষার্থীরা ভাল করছে। শতভাগ বিদ্যুত নিশ্চিত করা সম্ভব হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এসব উন্নয়ন ও অগ্রগতি বিএনপি জামাত নসাত করার জন্য সকল ষড়যন্ত্রসহ মানুষ হত্যা করছে।

২৬ ডিসেম্বর মঙ্গলবার ৩টায় দিনাজপর সদর উপজেলার দক্ষিণ কোতয়ালী ডিগ্রী কলেজ মাঠে এম আব্দুর রহিম স্মৃতি সংসদ ও পাটাগার এর আয়োজেন এম আব্দুর রহিম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলার পুরস্কার বিতরন অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম এমপি এ কথা বলেন। দিনাজপুর বিএমএর সভাপতি ডা. ওয়ারেস সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা পুলিশ সুপার মো. হামিদুল আলম, দিনাজপুর শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর আবু বক্কর সিদ্দিক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারন সম্পাদক বিশ্বজিত ঘোষ কাঞ্চন, শহর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসমিন লুনা, বিশিষ্ঠ শিল্পপতি লুতফর কবির বকুল, সৌদি প্রবাসি আলহাজ্ব মশিউর রহমান, এম আব্দুর রহিম স্মৃতি সংসদ ও পাটাগার এর সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাধারন সম্পাদক মো. আমরাফুল আলম। খেলায় প্রতিদ্বন্ডিতা করেন মানু স্মৃতি ফুটবল একাডেমী ও দুরন্ত বাংলা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *