রাজধানী তুরাগে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শিশু আহত

Slider ঢাকা

images
 

 

 

 

উত্তরা প্রতিনিধি :
রাজধানীর তুরাগে লেগুনার ধাক্কায় ৩ বছরের এক শিশু মারাত্মক আহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১ টায় তুরাগে চন্ডালভোগ এলাকার আরাফাত সুপার মার্কেটের সামনের রাস্তায় ঘটনাটি ঘটে।
আহত  শিশু কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার শাহ বাতা গ্রামের মোস্তফা কামালের ছোট মেয়ে মেহেরুন্নেসা (০৩)।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালের দিকে  শিশুটির মা শিশুকে নিয়ে আরাফাত সুপার মার্কেটের সামনে চায়ের দোকানে আসার পর হঠাৎ করেই  পশ্চিম দিক থেকে আসা একটি লেগুনা শিশুটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই শিশুটি মারাত্মকভাবে আহত হয়। স্থানীয়রা তাৎক্ষণিক ঘাতক লেগুনা সহ চালককে আটক করে এবং মেয়েটিকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা শিশুটির অবস্থা মুমূর্ষু দেখে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

ঘটনাস্থলে আসা তুরাগ থানার এসআই খগেন্দ্র জানান, স্থানীয়দের সহযোগিতায় ঘাতক লেগুনা (ঢাকা মেট্রো চ ১৪-১৩-২৪) ও চালককে আটক করা সম্ভব হয়েছে। ধৃত চালকের নাম সাইফুল ইসলাম (২২)। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

তুরাগ থানার ওসি অপারেশন দুলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে গ্রাম বাংলা নিউজ ২৪. কম এর প্রতিনিধি কে জানান, শিশুটির খোঁজখবর নিতে ইতোমধ্যেই ব্যবস্থা নেয়া হয়েছে। ঘাতক লেগুনা সহ চালককে আটক করে থানা নিয়ে আসা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *