কখন কোথায় বৈশাখী কনসার্ট

Slider বিনোদন ও মিডিয়া সামাজিক যোগাযোগ সঙ্গী
082047concert
ঢাকা ও ঢাকার বাইরে এবারের বর্ষবরণেও থাকছে কয়েকটি কনসার্ট। দেশব্যাপী এসব সংগীত পরিবেশনায় অংশ নেবেন প্রথম সারির তারকা কণ্ঠশিল্পী, ব্যান্ড ও জনপ্রিয় শিল্পীরা। পয়লা বৈশাখে দিনব্যাপী এসব কনসার্টে তারুণ্যের উপচেপড়া ভিড় হবে বলেই মনে করছেন আয়োজকরা।

নগরবাউল তথা জেমস, চিরকুট, শিরোনামহীনের সংগীত পরিবেশনা থাকছে রাজধানীর কলাবাগান মাঠে। সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলবে ‘বাংলা নববর্ষ কনসার্ট ১৪২৪’। মূলধারার শিল্পীদের পাশাপাশি এখানে গাইবেন বুলবুল ললিতকলা একাডেমির শিল্পীরা। এটি সরাসরি সম্প্রচার করবে এনটিভি।

‘আলোকের এই ঝর্ণাধারায়’ শিরোনামের কনসার্ট আয়োজন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। রাজধানীর রমনার জামতলায় এই আয়োজন শুরু হবে সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত। এরপর বেলা ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত হবে পরের অংশ। এটি প্রচার করবে বৈশাখী টেলিভিশন। এতে সংগীত পরিবেশন করবেন নগরবাউল জেমস, শাহনাজ বেলী, কাজী শুভ ও কর্ণিয়া।

‘এআইইউবি বৈশাখী উল্লাস ১৪২৪’ কনসার্ট হবে বনানীর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি চত্ত্বরে। এতে গান গাইবেন বাপ্পা মজুমদার, মিনার রহমান। ব্যান্ডের মধ্যে আছে এলআরবি ও সোলস। সকাল ১০টা ১৫ মিনিট থেকে শুরু হবে এই আয়োজন। এছাড়াও অন্যতম ঢাকা বিশ্ববিদ্যালয়ের মল চত্বর।

ঢাকার বাইরেও রয়েছে জমজমাট আয়োজন। রাজেন্দ্রপুরের বৈশাখী কনসার্টে গাইবেন মাকসুদ ও ঢাকা এবং সালমা। চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়াম থাকছে কনসার্ট ‘বৈশাখী রঙে’ শীর্ষক কনসার্ট। আমব্রিনের উপস্থাপনায় এতে সংগীত পরিবেশন করবেন ফকির শাহাবুদ্দিন, জলের গান, ভাইকিংস, লালন, ওয়ারফেইজ। ২টা ৩০ মিনিট থেকে কনসার্টটি উপভোগ করা যাবে এসএ টেলিভিশনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *