বিএনপি নেতা এ্যানির বাসায় হামলা

Slider রাজনীতি


বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাসায় হামলা-ভাঙচুরের অভিযোগ উঠেছে। এসময় এ্যানির ভাই ও ছেলেসহ চার জন আহত হয়েছেন। হামলাকারীরা জানালা, চেয়ার, টেবিল, এয়ারকন্ডিশন ভাঙচুর করে।

সোমবার (২২ আগস্ট) সন্ধ্যায় পুরাতন গো হাটা এলাকায় এ্যানির বাড়িতে সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারীর নেতৃত্বে এ হামলা চালানোর অভিযোগ করে বিএনপি।

আহতরা হলেন, বিএনপি নেতা এ্যানির ভাই আরিফ চৌধুরী, ছেলে সাহরিয়ান চৌধুরী, কেয়ারটেকার শিবলু ও গৃহকর্মী মো. মানিক।

বিএনপি জানায়, ঘটনার সময় এ্যানি চৌধুরীর ভাই ও ছেলেসহ আহতরা বাড়িতে উপস্থিত ছিলেন। এ্যানি এসময় সদর উপজেলা (পশ্চিম) বিএনপির আয়োজিত জনসমাবেশে উপস্থিত ছিলন। ঘটনার সময় আওয়ামী লীগ নেতা কবির পাটওয়ারীর নেতৃত্বে একদল নেতাকর্মী এসব হামলা চালায়। প্রায় ৪০টি মোটরসাইকেল যোগে হামলাকারীরা এ্যানি চৌধুরীর বাসা ভাঙচুর করে। তার ভাই ও ছেলেসহ ৪ জনকে পিটিয়ে আহত করে। জানালার গ্লাস, জানার দরজা, এয়ারকন্ডিশন, টেবিল ও বেশ কয়েকটি চেয়ার ভাঙচুর করে হামলাকারীরা।

জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু জানান, আওয়ামী লীগের নেতাকর্মীরা এ্যানি চৌধুরীর বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করেছে। বার বার তারা গুপ্ত হামলা চালাচ্ছে। বাসাবাড়িতে এখন আমাদের পরিবার নিরাপত্তা হীনতায় রয়েছে। প্রশাসনের কাছে এর প্রতিকার চাই।

সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী বলেন, কে বা কারা এ্যানির বাড়িতে হামলা চালিয়েছে, তা আমি জানি না। আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল হক বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তবে বিস্তারিত জানা নেই। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *