বর্তমান সরকারের আমলে দুই হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে এম,পি নদভী।

Slider চট্টগ্রাম

received_191373461473079

এম,এস, মিনহাজ স্টাফ রিপোর্টার:

চট্টগ্রাম ১৫( সাতকানিয়া-লোহাগাড়া) মাননীয় সংসদ সদস্য ড.আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী এম,পি বলেছেন, ববর্তমান সরকারের আমলে (সাতকানিয়া-লোহাগাড়ায়) দুই হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে, ফ্লাইওভার ও মডেল মসজিদ নির্মাণ করা হবে।

মননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ অনেক এগিয়েছে,তাই দেশে চলমান মেগা প্রকল্প গুলো বাস্তবায়ন সন্ত্রাস,জঙ্গিবাদ ও দেশের চলমান উন্নয়ন ধরে রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে জয়যুক্ত করুন।
নৌকায় ভোট দিলে দেশে ব্যাপকভাবে উন্নয়ন হয়, অাগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখুন, মাদক ও সন্ত্রাস মুক্ত দেশ করতে শেখ হাসিনার বিকল্প নেই।

আজ ৭এপ্রিল(শনিবার) সকাল ১১টায় চট্টগ্রামের সাতকানিয়া পশ্চিম ঢেমশা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল হক এর সভাপতিত্বে,আরো উপস্থিত ছিলেন সাতকানিয়া পৌরসভার মেয়র মোঃ জোবায়ের,চট্টগ্রাম দক্ষিণ
জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগে যুগ্ম আহবায়ক
মোঃ মিজানুর রহমান মিজান সহ এলাকর গম্যমান ব্যক্তি,সাংবাদিক,অত্র বিদ্যালয়ে শিক্ষক/শিক্ষিকা, ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সঞ্চলনা করেন অত্র অত্র বিদ্যালয়ে সিনিয়র শিক্ষক মো সরওয়ার আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *