টাঙ্গাইলে দুই সংবাদকর্মীর বাড়ি লকডাউন

Slider জাতীয়

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: করোনা ভাইরাসে আক্রান্তদের সংবাদ করতে গিয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে প্রবেশ করার অভিযোগে একটি বেসরকারি টিভি চ্যানেলের ক্যামেরাম্যানের বাড়ি লকডাউন করা হয়েছে। এতে তার সংস্পর্শে এসেছিলেন রিপোর্টার। রিপোর্টারের বাসাও লকডাউন করেছেন টাঙ্গাইল সদর উপজেলা প্রশাসন।

রবিবার সন্ধ্যায় টাঙ্গাইল সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) উপম ফারিসা বাড়ি দুটি লকডাউন করে লাল পতাকা টানিয়ে দিয়েছেন।

টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম জানিয়েছেন, “টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে বেশ কয়েকজন করোনা ভাইরাসের আক্রান্তের রোগী চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। আর এই অবস্থায় শনিবার নিউজ করতে যায় ওই দুই সাংবাদিক। আর এসময় শুধু ক্যামেরাপার্সন করোনা আইসোলেশন ইউনিটে রোগী থাকা অবস্থায় প্রবেশ করেছিলেন।”

এরপরে তারা সেই হাসপাতাল থেকে বের হয়ে আসেন। তারপর রবিবার ওই ক্যামেরাপার্সন অফিস করেছেন এবং তার সংস্পর্শে আসেন রিপোর্টার। এরপরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের দুই জনের বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে।

উল্লেখ্য যে, রবিবার পর্যন্ত টাঙ্গাইলে মোট ১১ জন করোনায় আক্রান্ত হয়। এদের মধ্যে ৪ জন টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *