কালীগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত- ৩১

Slider গ্রাম বাংলা


মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে আবারো মহামারী করোনা ভাইরাসে (কোভিড-১৯) গত ২৪ ঘন্টায় অর্থাৎ ১৯ ই এপ্রিল ২০২০ ইং রোজ রবিবার নতুন করে আরো ৩১ জন আক্রান্ত হওয়ার সংবাদ পাওয়া গেছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন, কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. ছাদেকুর রহমান আকন্দ।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. ছাদেকুর রহমান আকন্দ বলেন, গত ২৪ ঘন্টায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হতে ৪২ নমুনা সংগ্রহ করে ঢাকার রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) এ পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। অনিবার্য কারণ বসত আমরা গতকাল রিপোর্ট পাইনি। আজকে সকালে ঐ রিপোর্টগুলো হাতে পেয়েছি। তারমধ্যে ৩১ টি রিপোর্ট করোনা পজেটিভ আসে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. শিবলী সাদিক বলেন, কালীগঞ্জে গত ২৪ ঘন্টায় কালীগঞ্জে নতুন করে আরো ৩১ জন আক্রান্ত হওয়ার সংবাদ পেয়েছি। কালীগঞ্জের অবস্থা দিন দিন খারাপ থেকে অধিকতর খারাপ হচ্ছে। মহামারী করোনা ভাইরাসের হাত থেকে কালীগঞ্জ উপজেলার জনসাধারণকে রক্ষার জন্য কালীগঞ্জ উপজেলা প্রশাসন সকল প্রকার রক্ষা মূলক ব্যবস্থা নিয়েছে। কিন্তু জনগণ সরকারি দেওয়া লকডাউন ঠিকমতো মানছে না। তাই একের পর এক কালীগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর বেরেই চলছে।

উল্লেখ্য যে, ১৮ই এপ্রিল ২০২০ ইং রোজ শনিবার পর্যন্ত কালীগঞ্জ উপজেলায় ৪৩ জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগী পাওয়া যায়। আজ ১৯ই এপ্রিল ২০২০ ইং রোজ রবিবারের ৩১ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী নিয়ে, কালীগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৭৪ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *