কাপাসিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

Slider গ্রাম বাংলা


মাসুদ পারভেজ কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়া উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের উদ্যোগে ১৯ ফেব্রুয়ারি মঙ্গলবার দিনব্যপী তরগাঁওস্থ ‘রুপনগর পালকি’ কমিউনিটি সেন্টারে শিক্ষকদের মিলনমেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মিলনমেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাঁচশতাধিক শিক্ষক অংশ গ্রহন করেন। দিনব্যাপী নানা অনুষ্ঠানমালায় ছিল আলোচনা, মধ্যাহ্নভোজ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও লাটারী কূপন ড্র ।

সকালে কাপাসিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌস আরা দিপু’র সভাপতিত্বে ও ফুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল আলম খানের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন শিক্ষকনেতা এমদাদুল হক আরমান, শরিফুল আলম, আমিনুল চৌধুরী, মোঃ নজরুল ইসলাম, এনামূল কবির, মোশারফ প্রমূখ ।

বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন, কন্ঠশিল্পী সাংবাদিক সঞ্জীব কুমার দাস, শিক্ষক কবিতা সরকার, মোঃ নজরুল ইসলাম, ফেন্সী ইয়াসমিন, মলিনা সরকার, আব্দুল্লাহ্ আল কাফি, এমদাদুল হক আরমান এবং একক অভিনয় ও কৌতুক পরিবেশন করেন অধ্যাপক শামসুল হুদা লিটন। পরে লটারী লাকীকুপন ড্র অনুষ্ঠিত হয় । এতে ত্রিশজন ভাগ্যবান শিক্ষকের মাঝে পুরস্কার বিতরণ করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *