বেকারত্ব নিরশনে রাজশাহীতে ইন্ডাষ্ট্রিয়াল জোন গড়ে তোলা হবে: মিনু

Slider রাজশাহী

রাজশাহী: আগামী ৩০ তারিখ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মঙ্গলবার সকালে প্রচারণায় নামেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য এবং জাতীয় ঐক্যফ্রন্ট রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী ও রাজশাহী সদর আসনের বিএনপি মনোনীত প্রার্থী জননেতা মিজানুর রহমান মিনু।

তিনি সকালে প্রচারণায় নামার পুর্বে হযরত শাহ্ মখ্দুম রুপোশ (রাঃ) মাজার জিয়ারত করেন। এরপর তিনি নগরীর ১নং ওয়ার্ড কাাশিয়াডাঙ্গা থেকে শুরু করেন এই নির্বাচনের প্রথম আনুষ্ঠানিক প্রচারণা। এসময়ে তাঁর সঙ্গে ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, রাজপাড়া থানা বিএনপি’র সাধারণ সম্পদক আলী হোসেন, মহানগর যুবদলের সাবেক সভাপতি ও বিএনপি নেতা ওয়ালিউল হক রানা, ১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি শহীদ আলম, ৬ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি গোলাম নবী গোলাপ, ১নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক শামীম রেজা, ৬নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিন্টু, মহানগর যুবদলে সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, বর্তমান সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু, হাফিজুর রহমান আপেল, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জমান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনিসহ মহানগর, থানা ও ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং শত শত সাধারণ ভোটার ও সমর্থকগণ উপস্থিত ছিলেন।

দীর্ঘদিন পর নির্বাচনে প্রিয় নেতাকে কাছে পেয়ে অত্র ওয়ার্ডে ঈদের আমেজ শুরু হয়। সকল জনগণ তাদের প্রাণের নেতা মিনুর কাছে ছুটে আসেন এবং মোলাকাত ও কুশল বিনিময় করেন। এছাড়াও নেতাকর্মী ও সমর্থকগণ ধানের শীষের ভোট প্রদানের জন্য স্লোগান দিতে থাকে। কাশিয়াডাঙ্গাসহ তিনি অত্র ওয়ার্ডের সকল রাস্তা ও বিভিন্ন পাড়ার মধ্যে গণসংযোগ করেন। তিনি মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বলেন, বেকারত্ব সমস্যা দূরীকরণে রাজশাহীতে ইন্ডাজষ্ট্রিয়াল জোন গড়ে তোলা হবে। এখানে বিদেশী জনগণ বিনিয়গ করতে আসবে। তার জন্য ভাল পরিবেশ তৈরী করা হবে জানান তিনি। তিনি আরো বলেন, রাজশাহীতে যত উন্নয়ন হয়েছে বিএনপি’র আমলে হয়েছে। তিনি মেয়র এবং এমপি থাকা কালীন সময়ে বিশে^ রাজশাহী একটি শান্তির হিসেবে পরিণত হয়। এছাড়াও মহানগরীকে তিনি গ্রিন সিটি, ক্লিন সিটি, হেলদি সিটি ও এডুকেশন সিটি হিসেবে গড়ে তোলেন। এমন কোন স্থাপনা নাই যে তিনি করেননি।

মিনু আরো বলেন, এই নির্বাচন বেগম খালেদা জিয়াকে মুক্ত করার নির্বাচন। এই নির্বাচন দেশের ১৬ কোটি মানুষকে এই স্বৈরাচার সরকার কবল থেকে মুক্ত করার নির্বাচন। দেশের মানুষের গণগন্ত্র এবং স্বাধীনতা ফিরিয়ে আনতে বিএনপি এই নির্বাচনে অংশ গ্রহন করেছে। এই নগরীর থেমে যাওয়া উন্নয়নের ধারা পুণরায় সচল করার জন্য তিনি ধানের শীষে ভোট প্রার্থনা করেন।

উল্লেখ্য দুপুর সাড়ে ১২টা থেকে বিশ্ববিদ্যালয় এলাকা এবং বিকেলে নগরীর শালবাগান এলাকায় গণসংযোগ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *