বিএনপির মিষ্টি কথায় কান দেবেন না: আইনমন্ত্রী

Slider রাজনীতি

Kamrul-Islam-food

 

 

 

 

বিএনপির মিষ্টি কথায় কান না দেওয়ার আহ্বান জানিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি। আজ শুক্রবার দুপুরে তাঁর নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুঃস্থদের মাঝে কম্বল বিতরণকালে এ আহ্বান জানান তিনি।

কম্বল বিতরণ উপলক্ষে কসবা প্রেস ক্লাবের সামনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী বলেন, ‘বিএনপি যদি একবার ঘরে ঢুকতে পারে তাহলে সব লুটপাট করে নিয়ে যাবে। তাদের লোক ছেড়া গেঞ্জি ও সুটকেস থেকে আঠারটি জাহাজের মালিক হয়েছেন। অন্যদিকে আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় দেশের মানুষের মঙ্গলের কথা চিন্তা করেন। এলাকার যত উন্নয়ন দেখছেন সব শেখ হাসিনার অবদান। শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। ‘

অনুষ্ঠানে কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কায়ছার ভূঁইয়া জীবন, রুহুল আমিন ভূঁইয়া, পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন। কসবা-আখাউড়ায় ইতিমধ্যে ৬৫ হাজার কম্বল বিতরণ করা হয়েছে বলে জানা গেছে।

কম্বল বিতরণের আগে মন্ত্রী কসবা উপজেলা অডিটোরিয়াম ভবন উদ্বোধন করেন। বিকেলে আখাউড়ার মনিয়ন্দে কম্বল বিতরণ অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে  মন্ত্রীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *