গাজীপুরে কাস্টমস ও ভ্যাটের বিভাগীয় কর্মকর্তাদের সম্মেলন

Slider ঢাকা

173513gov-kk

 

 

 

 
গাজীপুর অফিসঃ
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, উন্নয়নশীল দেশ হিসেবে আমাদের অর্থের প্রয়োজন। আমাদের অনেক কিছু করতে হচ্ছে একেবারে নতুন করে। প্রায় আমাদের কিছুই ছিলনা, সেখানে রাস্তা ঘাট, সেতু, বিদ্যুৎ সব কিছুর জন্য অর্থের প্রয়োজন। আমরা নিজেরা উপনিবেশের শিকার ছিলাম । এজন্য আমাদের খেটে খেতে হবে। সুতরাং আমাদের রাষ্ট্রকে টিকিয়ে রাখতে হলে আমাদের নিজেদের উপার্জন নিজেদেরই ব্যবহার করতে হবে।
গাজীপুরের রাজেন্দ্রপুরে ব্র্যাক সেন্টারে আয়োজিত দিনব্যাপি কাস্টমস ও ভ্যাটের বিভাগীয় কর্মকর্তাদের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো. নজিবুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে মূল প্রবন্ধ উপস্থাপন করেন রাজস্ব বোর্ডের ঢাকা বিভাগীয় কমিশনার মো, মতিউর রহমান। বক্তব্য রাখেন, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য মো. ফিরোজ শাহ আলম, রেজাউল হাসান, ব্যারিষ্টার জাহাঙ্গীর হোসেন, সুলতান মো, ইকবাল প্রমুখ।
সভাপতির বক্তব্যে রাজস্ব বোর্ড চেয়ারম্যান নজিবুর রহমান ৩০ জুনকে জাতীয় রাজস্ব দিবস ঘোষণা দেয়ার জন্য প্রধানমন্ত্রীসহ সকলের সহযোগীতা কামনা করে বলেন, আমাদের রাজস্বের লক্ষ্যমাত্রা ক্রমান্বয়ে বাড়ছে। এ লক্ষ্যমাত্রা পূরণে তিনি কাস্টম ও ভ্যাট কর্মকর্তাদের আরো মনোযোগী হওয়ার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *