রক্তে রঞ্জিত আবারো এমসি কলেজ, ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী আহত

Slider শিক্ষা সিলেট
101812
সিলেট প্রতিনিধি ::
রক্তে রঞ্জিত হলো আবারো এমসি কলেজ, ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন। আহত ছাত্রের নাম শাহজাহান আলম (২০)। তিনি এমসি কলেজের ডিগ্রী ১ম বর্ষের (২০১৬-১৭) ছাত্র ও কলেজ ছাত্রলীগ কর্মী। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।
আজ মঙ্গলবার (২৮নভেম্বর) কলেজ অডিটোরিয়ামের পুকুরের একপাশে ছুরিকাঘাতের এ ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা পৌণে এগারোটার দিকে সিলেট সরকারি কলেজ ছাত্রলীগ নেতা সুলতান ও তার বন্ধু এ ঘটনাটি ঘটায়। কথা কাটাকাটির এক পর্যায়ে সুলতান ও তার বন্ধু মিলে শাহজাহানকে উপর্যপুরি ছুরিকাঘাত করে ‘পালসার’ মোটর সাইকেল যোগে পালিয়ে যায়।
তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন কলেজ অধ্যক্ষ নিতাই চন্দ্র চন্দ ও সিলেট সরকারি কলেজের অধ্যক্ষ আতাউর রহমানসহ অন্যান্য শিক্ষকরা।
এদিকে সরকারি কলেজ ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম বলেন, সুলতান সিলেট সরকারি কলেজের ছাত্রলীগ কর্মী। ব্যক্তিগত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে শুনেছি। এর দায়ভার ছাত্রলীগের উপর বর্তায় না।
ঘটনাস্থল পরিদর্শন করেন শাহ্পরাণ থানার এসআই শাখাওয়াত হোসেন। তিনি বলেন, ‘২-৩ জন ছেলে এ ঘটনাটি ঘটিয়েছে বলে আমরা শুনেছি। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।
ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন জানান, মেয়ে সংক্রান্ত বিরোধের জের ধরেই এই হামলার ঘটনা ঘটেছে। আসামীকে ধরতে আমরা চেষ্টা চালাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *