আওয়ামী লীগের মনোনয়ন চূড়ান্ত

Slider রাজনীতি

 93542_al

 


ঢাকা: আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভায় বিভিন্ন ইউনিয়ন পরিষদ, পৌরসভা এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা পরিষদের উপনির্বাচনে মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে।
গতকাল সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভায় এ সিদ্ধান্ত চূড়ান্ত করা হয়। এর মধ্যে পটুয়াখালীর জেলা পরিষদ নির্বাচনে মো. খলিলুর রহমান মোহনকে এবং বগুড়া জেলার শেরপুর উপজেলার মহিলা ভ্ইাস চেয়ারম্যান উপনির্বাচনে মোসা. ফিরোজা খাতুনকে মনোনয়ন দেয়া হয়েছে। পঞ্চগড় জেলার বোদা পৌরসভার ওয়াহিদুজ্জামান সুজা, দিনাজপুর জেলার বিরল উপজেলায় মো. সবুজার সিদ্দিক সাগর, নাটোরের বনপাড়া পৌরসভায় কে এম জাকির হোসেন, রাজশাহীর বাঘা পৌরসভায় মো. আক্কাস আলী, ফরিদপুরের আলফাডাঙ্গায় মো. সাইফুর রহমান এবং জামালপুরের বকশিগঞ্জ পৌরসভায় শাহিনা বেগমকে মনোনিবার, ১০:১১

আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভায় বিভিন্ন ইউনিয়ন পরিষদ, পৌরসভা এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা পরিষদের উপনির্বাচনে মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। গতকাল সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভায় এ সিদ্ধান্ত চূড়ান্ত করা হয়। এর মধ্যে পটুয়াখালীর জেলা পরিষদ নির্বাচনে মো. খলিলুর রহমান মোহনকে এবং বগুড়া জেলার শেরপুর উপজেলার মহিলা ভ্ইাস চেয়ারম্যান উপনির্বাচনে মোসা. ফিরোজা খাতুনকে মনোনয়ন দেয়া হয়েছে। পঞ্চগড় জেলার বোদা পৌরসভার ওয়াহিদুজ্জামান সুজা, দিনাজপুর জেলার বিরল উপজেলায় মো. সবুজার সিদ্দিক সাগর, নাটোরের বনপাড়া পৌরসভায় কে এম জাকির হোসেন, রাজশাহীর বাঘা পৌরসভায় মো. আক্কাস আলী, ফরিদপুরের আলফাডাঙ্গায় মো. সাইফুর রহমান এবং জামালপুরের বকশিগঞ্জ পৌরসভায় শাহিনা বেগমকে মনোনয়ন দেয়া হয়েছে। এ ছাড়া ৪৭টি ইউনিয়ন পরিষদের দলীয় মনোনয়ন চূড়ান্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *