যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় সরকার প্রস্তুত : বেনজীর

Slider জাতীয় শিক্ষা

143539Gopalganj

 

 

 

 

রোহিঙ্গা ইস্যুতে দেশের নিরাপত্তা নিয়ে র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, সরকার সম্পূর্ণভাবে সচেতন রয়েছে। যে সমস্ত হুমকি বা ঝুঁকি আছে সে বিষয়ে সরকার সচেতন।

আমরা মনে করি যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় সরকার ও আমরা প্রস্তুত রয়েছি।

আজ শনিবার সকাল ১১টায় শেখ ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজে শামিমা পারভীন বৃত্তি প্রদান অনুষ্ঠান শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

র‌্যাব মহাপরিচালক আরো বলেন, রোহিঙ্গা ইস্যুটিকে প্রধানমন্ত্রী ও দেশবাসী মানবিকভাবে দেখছে। যে সব রোহিঙ্গা বাংলাদেশে আশ্রয় নিয়েছে তাদের সম্মান ও নিরাপত্তার সাথে নিজ দেশে দ্রুত সময়ের মধ্যে ফেরত পাঠানো হবে। সে জন্য সরকার কূটনৈতিক ভাবে কাজ করে যাচ্ছে। সেই সাথে বিশ্ববাসীর বিশাল জনমত আমাদের সাথে রয়েছে।

শেখ ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর অশোক কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু, স্বাচিপের সভাপতি ডা. আবিদ হাসান, শামিমা পারভীনের স্বামী মেজবা উদ্দিন হাসান প্রমুখ।

পরে তিনি ১২ জন মেধাবী শিক্ষার্থী ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে বৃত্তির টাকা এবং ক্রেস্ট তুলে দেন। সেই সাথে ডিজিটাল হাজিরার পদ্ধতিরও উদ্বোধন করেন তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *