ফ্ল্যাট থেকে সাবেক ক্রিকেটারের স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

Slider সারাবিশ্ব
ফ্ল্যাট থেকে সাবেক ক্রিকেটারের স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
ভারতের সাবেক ক্রিকেটার একলাখ আহমেদের ঘরের একটি রুমে ঘুমিয়ে ছিল তার দু’বছরের ছেলে। পাশের রুমে সিলিং ফ্যানে ঝুলছেন স্ত্রী।

স্থানীয় সূত্রের খবর, সোমবার সকালে ফ্ল্যাটে ঢুকে এমনই দৃশ্য দেখেছিলেন ক্রিকেটার একলাখ আহমেদ। কোন অভিযোগ দায়ের না হলেও সাবেক ক্রিকেটারের স্ত্রী পিঙ্কির (২৮) অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় একলাখকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।স্থানীয় সূত্রের খবর, বরাহনগরের শ্রীনাথ চক্রবর্তী লেনে ‘সুবর্ণরেখা’ নামে একটি আবাসনে পাঁচতলায় বেশ কয়েকবছর ধরে থাকতেন একলাখ। আলমবাজারের বাসিন্দা পিঙ্কির সঙ্গে চারবছর আগে তাঁর বিয়ে হয়। বিয়ের পর থেকে ওই আবাসনেই থাকতেন তাঁরা। পুলিশ সূত্রের খবর, এদিন সকাল সাড়ে ৮টা নাগাদ জলখাবার খেয়ে বেরিয়ে যান একলাখ। সকাল ১০টা নাগাদ ফিরে আসেন তিনি। ফ্ল্যাটের দরজা খুলে তিনি দেখেন, একটি ঘরে সিলিং ফ্যানে ঝুলছেন পিঙ্কি।
একলাখের পাশের ফ্ল্যাটেই থাকেন বর্ণালি চক্রবর্তী। তাঁর কথায়, ‘‘একলাখদা আমাদের বাড়ি গিয়ে বলেন, পিঙ্কি একটা খারাপ কাজ করে ফেলেছে। ও (পিঙ্কি) সুইসাইড করেছে। পাশের ঘরেই ঘুমোচ্ছিল দু’বছরের ছেলে। ’’
পুলিশ এসে পিঙ্কিকে উদ্ধার করে হাসপাতালে পাঠালে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। দেহ ময়নাতদন্তের জন্য আর জি কর হাসপাতালে পাঠানো হয়। বর্ণালির কথায়, ‘‘একলাখদার কাছ থেকেই শুনলাম, রবিবার রাতে স্বামী-স্ত্রীয়ের মধ্যে গোলমাল হয়েছিল। পিঙ্কির শরীর খারাপ ছিল। সোমবার সকালে স্ত্রীকে জলখাবার দিয়ে বেরিয়েছিলেন একলাখদা। ’’ স্থানীয় সূত্রের খবর, শ্বশুরবাড়ির সঙ্গে প্রাক্তন ক্রিকেটারের সম্পর্ক ভাল ছিল না। শ্বশুরবাড়ির সদস্যেরা বরাহনগরের ফ্ল্যাটে আসতেন না।
বাংলার রঞ্জি দল ও নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন একলাখ। সূত্র: এবেলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *