আবার ম্যানচেস্টারের মঞ্চে গাইবেন আরিয়ানা

Slider বিনোদন ও মিডিয়া

070129kalerkanrtho_pic

 

 

 

 

সন্ত্রাসের কবলে পরে গত সপ্তাহেই বিধ্বস্ত হয়েছিলম্যানচেস্টার। পপতারকা আরিয়ানা গ্রাঁদের অনুষ্ঠান চলাকালিন প্রবল বিস্ফোরণে কেঁপে ওঠে এরিনা স্টেডিয়ামে। কেউ মা বাবার হাত ধরে কিংবা কেউ মা বাবাকে বুঝিয়ে শুনে এই অনুষ্ঠানে আরিয়ানার অনুষ্ঠান দেখতে এসেছিলেন। গিটার ঝংকারে যখন গলা মেলাচ্ছেন দর্শকবাসী ঠিক তখনই প্রবল বিস্ফোরণের আওয়াজ। আর সেই সঙ্গে ভেসে আসে আর্তনাদ আর কান্নার আওয়াজ।

এই বিস্ফোরণে মৃতের সংখ্যা প্রায় ২২জন এবং আহতের সংখ্যা প্রায় ৫০ ছাড়িয়ে গিয়েছিল। আর এই ঘটনার পরই শোকবার্তায় উপচে পড়েছিল ট্যুইটার। আত্মঘাতি বোমা হামলার ঘটনায় নিহত এবং আহত ব্যক্তিদের পরিবারকে সাহায্য করার জন্যই একটি কনসার্ট আবারও গান গাইতে চলেছেন আরিয়ানা।

আরিয়ানার এই কনসার্টে উপস্থিত ছিলেন প্রায় ১২হাজার জন দর্শক শ্রোতা। তাদের প্রত্যেকের জন্যই গভীর শোক প্রকাশ করেছিলেন আরিয়ানা। এই ঘটনায় নিহত এবং আহত ব্যক্তিদের চিকিৎসার খরচ এবং নিহত পরিবারের হাতে টাকা তুলে দেওয়ার জন্যই এই বিশেষ উদ্যোগ। এই প্রসঙ্গে আরিয়ানা একটি ট্যুইটও করেন। তবে, এই বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। এই বিষয়টি চূড়ান্ত হলেই তিনি এই বিষয়টি সম্পর্কে আরও বিশদ বর্ণনা দেবেন বলেও আশ্বাস দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *