দুই শিশু ধর্ষণের শিকার, এক ধর্ষক গ্রেফতার

Slider নারী ও শিশু রংপুর

th

 

 

 
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা ঃ পলাশবাড়ীর সংলগ্ন রংপুরের পীরগঞ্জ উপজেলার খেজমতপুর গ্রামে নদীতে গোসল করতে গিয়ে দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। তাদের গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামুন নামে এক ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার ওসি রেজাউল করিম।
পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে খেজমতপুর গ্রামের দুই শিশু তৃতীয় শ্রেণির ও পঞ্চম শ্রেণির ছাত্রী বাড়ির অদূরে আখিরা নদীতে গোসল করতে যায়। ওই সময় নদীর ধারে একটি জমিতে দুই বন্ধু মামুন ও জামিরুল ট্রাক্টর চালাচ্ছিল। তারা শিশু দুটিকে একলা পেয়ে তাদের গলায় চাকু ধরে পার্শ্ববর্তী একটি আখ ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। এসময় শিশুদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
পীরগঞ্জ থানার ওসি রেজাউল করিম জানান, এ ঘটনায় নির্যাতিত শিশুদের একজনের মা আফরোজা বেগম বাদী হয়ে ধর্ষকদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছে। পরে অভিযান চালিয়ে ধর্ষক মামুনকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষক জামিরুলকে গ্রেফতারের জন্য অভিযান চলছে। ধর্ষক মামুনকে বুধবার দুপুরে রংপুরের আদালতে হাজির করা হলে বিচার তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
রংপুরের নারী ও শিশু নির্যাতন আদালতের পিপি রফিক হাসনাইন অ্যাডভোকেট জানান, দুই শিশুকে বুধবার দুপুরের পর রংপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তারিক হোসেনের আদালতে হাজির করা হয়। তারা নারী ও শিশু নির্যাতন আইনের ২২ ধারায় ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দি দেয়। তাদের ২ ঘণ্টাব্যাপী দেওয়া জবানবন্দি রেকর্ডের পর বিকেল ৫টার দিকে আবার রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের নিয়ে যাওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *