সাফাতের গাড়িচালক ও দেহরক্ষী রিমান্ডে

Slider সারাদেশ

65637_lead

 

ঢাকা; রাজধানীর বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় আসামি সাফাত আহমেদের গাড়িচালক বিল্লাল হোসেনের ও দেহরক্ষী রহমত আলীর রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর মধ্যে বিল্লাল হোসেনকে চার দিনের ও রহমত আলীকে তিন দিনের রিমান্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে ঢাকার মহানগর হাকিম লস্কর সোহেল রানা এ আদেশ দেন।
বেলা ৩টার দিকে বিল্লাল হোসেন ও রহমত আলীকে আদালতে হাজির করে ১০ দিন করে রিমান্ডের আবেদন করে পুলিশ। আবেদনে বলা হয়, ঘটনার মূল রহস্য উদ্ঘাটনের জন্য এই আসামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা জরুরি। শুনানি শেষে আদালত ওই আদেশ দেন।
গত ২৮ মার্চ দ্য রেইনট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন বলে ৬ মে বনানী থানায় মামলা হয়। ধর্ষণের শিকার এক ছাত্রী সাফাত আহমেদ, নাঈম আশরাফ, সাদমান সাকিফ, গাড়িচালক বিল্লাল ও অজ্ঞাতনামা একজনকে আসামি করে মামলা করেন। ধর্ষণের ঘটনায় বনানী থানায় করা ওই মামলার ৯ দিন পর সোমবার রাতে ঢাকার নবাবপুর রোডের একটি হোটেল থেকে বিল্লালকে এবং গুলশান থেকে রহমতকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়।
এর পাঁচ দিন আগে সাফাতের সঙ্গে মামলার আসামি সাদমান সাকিফকে সিলেট থেকে গ্রেপ্তার করা হয়। সাদমান পিকাসো রেস্তোরাঁর অন্যতম মালিক ও রেগনাম গ্রুপের কর্ণধার মোহাম্মদ হোসেন জনির ছেলে। মামলার পাঁচ আসামির মধ্যে নাঈম আশরাফ বা হাসান মোহাম্মদ হালিম এখনও পলাতক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *