আগৈলঝাড়ায় সড়ক দূর্ঘটনায় এক বৃদ্ধ নিহত

Slider বরিশাল

Agailjhara Photo- 15-05-17

 

 

 

 

 

 
আগৈলঝাড়া, বরিশাল থেকে : বরিশালের আগৈলঝাড়ায় সড়ক দূর্ঘটনায় একজন নিহত হয়েছে। নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গৌরনদী-আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহাসড়কের আগৈলঝাড়া উপজেলার রথখোলা নামক স্থানে গতকাল সোমবার সকালে মাছ বোঝাই নসিমন ধাক্কা দিয়ে নাঘার গ্রামের শিশুরঞ্জন বাড়ৈ (৫৫) নামক এক বৃদ্ধকে সড়কে ফেলে দেয়। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পথে দুপুরে তার মৃত্যু ঘটে।

আগৈলঝাড়ায় স্ত্রী ও স্বামীকে মারধর করে আহত :
ঘরের মালামাল ভাংচুর : থানায় অভিযোগ দায়ের

-বরিশালের আগৈলঝাড়ায় ভাসুর কর্তৃক ছোট ভাইয়ের স্ত্রী ও স্বামীকে মারধর করে গুরুতর আহত করার হয়েছে। এসময় ছোটভাইরের বসত ঘরের মালামাল ভাংচুর করে তছনছ করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত ও অভিযোগসূত্রে জানা গেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গতকাল সোমবার সকালে উপজেলার রাজিহার ইউনিয়নের রাংতা গ্রামে ছোটভাইর স্ত্রী ঝুমুরকে তার ভাসুর সিরাজ আকন ও তার পরিবারের লোকজন মারধর করে ঘরে ফেলে রাখে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। সিরাজের কাছে ছোটভাই মাওলা আকন এ বিষয়ে জিঞ্জাসা করতে গেলে তাকেও মারধর করে ঘরের মালামাল ভাংচুর করে তছনছ করেছে সিরাজ ও তার পরিবারের লোকজন। এ ঘটনায় মাওলা আকন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *