এবার স্কুলছাত্রীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগ

Slider ঢাকা নারী ও শিশু

215133rape_1_kalerkantho_pic

 

 

 

 

ঢাকা ;  রাজধানীর বনানীর ‘দি রেইনট্রি ঢাকা’ হোটেলে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে ধর্ষণের রেশ না কাটতেই এবার কামরাঙ্গিরচর এলাকায় নবম শ্রেণির এক ছাত্রীকে (১৬) উঠিয়ে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। মঙ্গলবার তাকে ঢাকা মেডিক্যাল কলেজ কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গত সোমবার কামরাঙ্গীর চর থানায় একটি মামলা করেছেন কিশোরীর বাবা। তবে আরিফ নামে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করতে পারেরি পুলিশ।

তিনি  জানান, তারা কামরাঙ্গীচরের কুরারঘাট এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন। ধর্ষণের শিকার তার মেয়ে স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রী। গত বৃহস্পতিবার বিকেলে স্কুল থেকে কোচিং শেষ করে বাসায় ফেরার সময় মেয়েটির ফুফাতো ভাই আরিফ (২২) তাকে জোড় করে সিএনজি অটোরিকশায় তোলে। এরপর আশকোনা এলাকায় নিয়ে দুদিন আটকে রেখে ধর্ষণ করে। এরপর গত শনিবার খবর পেয়ে দক্ষিণ খান আশকোনা থেকে স্বজনরা মেয়েটিকে উদ্ধার করে।

কামরাঙ্গীচর থানার পরিদর্শক (তদন্ত) বাবু কুমার সাহা বলেন, ধর্ষিতার বাবা নিজেই বাদী হয়ে সোমবার একটি মামলা করেছেন। আসামী আরিফকে গ্রেপ্তারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *