শ্রীপুরে বার্ষিক ক্রীড়া, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

Slider খেলা গ্রাম বাংলা
17619770_159743257881510_321687126_n
বিশেষ প্রতিবেদক: গাজীপুর জেলার, শ্রীপুর উপজেলাধীন গোসিংগার হায়াতখারচালায় অবস্থিত হাজী আব্দুল কাদের প্রধান উচ্ছ বিদ্যালয়ের দুই দিন ব্যাপী ২৬ ও ২৭ মার্চ ২০১৭খ্রিঃ রোজ- রবি ও সোমবার দিনব্যাপী বার্ষিক ক্রীড়া, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
দিনব্যাপী অনুষ্ঠিত পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর ০৩ আসনের মাননীয় সংসদ সদস্য, সাবেক মন্ত্রী আলহাজ্ব এডভোকেট মোঃ রহমত আলী এম.পি। গত ২৬ মার্চ রবিবার উক্ত বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আহাম্মদ আলী প্রধান কর্তৃক জাতীয় পতাকা উত্তলন ও উপস্থিত শিক্ষার্থী, জনসাধারণের সমবেত জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জমজমাট আয়োজনের মধ্যদিয়ে দুই দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়।
গোসিংগা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার মোঃ আসাদুজ্জামান এর পৃষ্ঠপোষকতায়, ও অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি খন্দকার মোঃ ওবায়েদ উল্লাহ্’র সভাপতিত্বে অনুষ্ঠানটি উদ্বোধন করেন গোসিংগা ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহজাহান সরকার। উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট ছামসুল আলম প্রধান, সাবেক ইউপি চেয়ারম্যান বীরমূক্তিযোদ্ধা নূর মোহাম্মদ ফকির, আওয়ামীলীগ নেতা নাজমুল আহসান বেলু ব্যাপারী, ইউপি মেম্বার হুমায়ুন কবির সহ উক্ত এলাকার জনসাধারন ও বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *