চলন্ত বাসে যৌন হয়রানির অভিযোগ

Slider রংপুর

takurga-300x224 (6)

এস. এম. মনিরুজ্জামান মিলন, রংপুর বিভাগীয় প্রতিনিধিঃ ঠাকুরগাঁও থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের একটি রাত্রিকালীন বাসের এক সুপারভাইজার ও ড্রাইভারের বিরুদ্ধে এক বিশ্ববিদ্যালয় ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২২ জানুয়ারি) বেলা ১১টায় ঐ ছাত্রীর মা ঠাকুরগাঁও শহরের হানিফ এন্টারপ্রাইজের টিকিট কাউন্টার ও পরে ঠাকুরগাঁও সদর থানায় গিয়ে মৌখিক অভিযোগ করেন।

অভিযোগের ভিত্তিতে জানা যায়, শনিবার (২১ জানুয়ারি) রাত সাড়ে ৮ টায় ঠাকুরগাঁও থেকে হানিফ এন্টারপ্রাইজের (ঢাকা মেট্টো – ৫৬০৯) বাসে ঢাকার উদ্দেশ্যে রওনা হন তার মেয়ে। পথিমধ্যে ঐ গাড়ির সুপারভাইজার মাসুদ ও ড্রাইভার রইজ মেয়েটিকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে। গাবতলী বাসস্ট্যান্ডে গাড়িটি পৌঁছালে তারা তাকে প্রাণনাশের হুমকি দিয়ে জোরপূর্বক একটি সিএনজিতে উঠানোর চেষ্টা করে। এসময় মেয়েটির ঢাকাস্থ আত্মীয়-স্বজনরা এসে তাকে উদ্ধার করে।

হানিফ এন্টারপ্রাইজের ঠাকুরগাঁও কাউন্টারের ম্যানেজার নারায়ণ জানান, অভিযুক্তদের বিরুদ্ধে কর্তৃপক্ষ দ্রুত ব্যবস্থা গ্রহণ করবে।

ঠাকুরগাঁও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মশিউর রহমান জানান, আমরা ঐ মেয়েটির মায়ের অভিযোগ শুনেছি। দোষীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেলেই আমরা দ্রুততম সময়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *